বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রথম কাউন্সিল

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ২৯ রবিবার, ২০২১, ০২:৪৫ অপরাহ্ণ
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রথম কাউন্সিল

লিয়ন ইসলাম, তিতুমীর কলেজ প্রতিনিধিঃ গতকাল ২৯ শে আগষ্ট বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রথম কাউন্সিল অনুষ্ঠিত হয়।কাউন্সিলে অংশ নেয় সকল ইউনিটের নেতা কর্মীরা।এসময় সঠিক নেতৃত্ব খুজে বের করার জন্য তাদের দলীয় কর্যালয় প্রত্যক্ষ ভোটের আয়োজন করা হয়।

 

সারাদিন ভোট গ্রহনের পরে সন্ধ্যার দিকে কাউন্সিলের ফলাফল ঘোষণা করেন।ডাকসুর সদ্য বিদায়ী ভিপি নুরুল হক নুর,সভাপতি সাধারণ সম্পাদক সাংগঠনিক পদের নির্বাচনের পর আংশিক কমিটি ঘোষণা করা হয়।

 

উক্ত কমিটিতে সভাপতি বিন ইয়ামিন মোল্লা,সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব সাংগঠনিক সম্পাদক মোল্লা রহমাতুল্লাহ কে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব প্রদান করা হয় এবং নির্বাচিত নেতাদের ফুল দিয়ে বরন করে নেয়া হয়। নির্বাচিত ছাত্র নেতারা ভিপি নুরের নেতৃত্ব বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করে একাধিকবার হামলা মামলার শিকার হন। এসময় নির্বাচিত ছাত্র নেতারা নতুন প্রজন্মকে একটা নতুন ধারার ছাত্র রাজনীতি উপহার দেবার কথা বলেন।

উল্লেখ্য বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ২০১৮ সালের ১৭ ফেব্রুয়ারী গঠিত হয়। কোটা সংস্কার আন্দোলনের মাধ্যমে এর যাত্রা শুরু। এরপর থেকে সমাজ ও রাষ্ট্রের নানা রকম অনিয়ম ও অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ করে এসেছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]