বানারীপাড়ায় বাজার কমিটির সম্পাদক তাই…..

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১৯ সোমবার, ২০২১, ১০:৩০ অপরাহ্ণ
বানারীপাড়ায় বাজার কমিটির সম্পাদক তাই…..

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় লকডাউনের বিধিনিষেধ সব ব্যবসায়ীর জন্য এক হলেও বন্দর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান আশরাফীর বেলায় ভিন্ন কিনা এ নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

 

লকডাউনে শুধু খাবার ও ওষুধের দোকান বাদে সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও বানারীপাড়া বন্দর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান আশরাফীর পৌর শহরের উত্তরপাড় বাজারের রড সিমেন্টের দোকান ‘মেসার্স মৃধা এন্টারপ্রাইজ’ সকাল থেকে গভীর রাত পর্যন্ত খোলা থাকার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৯ এপ্রিল) রাত পৌনে ৯টার সময়ও তার ব্যবসা প্রতিষ্ঠানে রড বিক্রি করতে দেখা গেছে।

 

অভিযোগ রয়েছে শুধু এবারের লকডাউনেই নয় গত বছর প্রাণঘাতি করোনার সংক্রমণ শুরু হওয়ার পরে সেই সময়ের লকডাউনেও তার ব্যবসা প্রতিষ্ঠান এভাবেই খোলা রাখা হত। এ নিয়ে বাজারের অপর ব্যবসায়ীদের মাঝে ক্ষোভ বিরাজ করলেও মনিরুজ্জামান আশরাফী প্রভাবশালী হওয়ায় এ বিষয়ে প্রকাশ্যে কেউ টু শব্দটিও করতে পারছেননা।

 

এ বিষয়ে বানারীপাড়া বন্দর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান আশরাফী প্রশ্ন রেখে বলেন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখলে আমার লেবাররা খাবে কি ? এ প্রসঙ্গে বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা বলেন বিধিনিষেধ সবার জন্য সমান। তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]