পিরোজপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামীসহ আটক-৩

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ৩০ সোমবার, ২০২১, ০৮:৩৯ অপরাহ্ণ
পিরোজপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামীসহ আটক-৩

পিরোজপুর প্রতিনিধি ॥ পিরোজপুরে জান্নাতুল ফেরদৌস মুনমুন (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার দুপুরে ভান্ডারিয়া পৌর শহরের কানুয়া মহল্লার শিরিন মঞ্জিল থেকে মুনমুনের লাশ উদ্ধার করে পুলিশ। মুনমুন ইলেকট্রনিক্স ব্যবসায়ী সুমনের দ্বিতীয় স্ত্রী।পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত মুনমুনের স্বামী সুমন হাওলাদার, শাশুড়ি শিরিন বেগম ও ননদ নুপুর আক্তারকে আটক করেছে।

স্থানীয় ও মুনমুনের পারিবারিক সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে ভান্ডারিয়া পৌর এলাকার কানুয়া মহল্লার সোহরাব হোসেন হাওলাদারের ছেলে সুমন হাওলাদারের সঙ্গে মুনমুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে প্রায়ই মুনমুনকে মারধর করতেন তাঁর স্বামী ও স্বজনেরা।

আজ সকালে সুমনের এক প্রতিবেশী মুনমুনের বোন স্নিগ্ধাকে জানান, তাঁর বোনের লাশ ঝুলন্ত অবস্থায় রয়েছে। তিনি যেন এসে লাশ উদ্ধার করেন। পরে থানায় সংবাদ দিলে পুলিশ ঘরের ভেন্টিলেটরের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ভান্ডারিয়া থানায় নিয়ে যায়। মুনমুনের বোন স্নিগ্ধার অভিযোগ, তাঁর বোন আত্মহত্যা করতে পারেন না। তাঁকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। একটি চেয়ারের ওপর দাঁড়িয়ে কারো পক্ষে ভেন্টিলেটর হাত দিয়ে ধরা সম্ভব নয়।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]