ছোট ভাইয়ের লাঠির আঘাতে প্রাণ গেল এসআই’র

Barisal Crime Trace -HR
প্রকাশিত এপ্রিল ২০ মঙ্গলবার, ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ণ
ছোট ভাইয়ের লাঠির আঘাতে প্রাণ গেল এসআই’র

নিজস্ব প্রতিবেদক ॥ নড়াইল লোহাগড়া উপজেলায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে প্রাণ গেল মিয়া মো. সালাউদ্দিন নামে পুলিশের এক (এসআই) সাব ইন্সপেক্টরের।

 

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে লোহাগড়া উপজেলার শেখপাড়া বাতাসি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গিয়াস নামে নিহতের এক ভাইকে পুলিশ আটক করলেও অভিযুক্ত ছোট ভাই জসিম উদ্দিন পালিয়েছে।

 

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, মাগুরা জেলা পুলিশের ডিএসবি শাখায় কর্মরত উপপরিদর্শক সালাউদ্দিন রোববার বিকালে শেখপাড়াবাতাসি গ্রামে নিজেদের বাড়ি আসেন। সেখানে পৈতৃক বসত ভিটার সীমানা নিয়ে বেশ কিছুদিন যাবৎ ভাইদের মধ্যে বিরোধ চলে আসছিলো।

 

এ বিরোধকে কেন্দ্র করে সোমবার দুপুরে ছোটভাই জসিম উদ্দিনের সঙ্গে বাকবিতণ্ডার এক পর্যায়ে জসিম ও তার কয়েক সহযোগী লাঠি নিয়ে সালাউদ্দিন ও তার পরিবার পরিজনের উপর চড়াও হয়ে সালাউদ্দীনসহ তার স্ত্রী সন্তান সবাইকে পিটিয়ে আহত করে। মাথা ও ঘাড়ে লাঠির উপর্যুপরি আঘাতে গুরুতর আহত সালাউদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা নেয়ার পথে তার মৃত্য হয়। সালাউদ্দিনের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়েছে।

 

এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে গিয়াসউদ্দিন নামে নিহতের এক ভাইকে আটক করলেও অভিযুক্ত জসিম উদ্দিনকে আটক করা যায়নি।

 

 

 




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]gmail.com