অবসরে যাচ্ছেন তিতুমীর কলেজ অধ্যক্ষ

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ৩১ মঙ্গলবার, ২০২১, ০২:০৫ অপরাহ্ণ
অবসরে যাচ্ছেন তিতুমীর কলেজ অধ্যক্ষ

লিয়ন ইসলাম, তিতুমীর কলেজ প্রতিনিধিঃ অবসরে যাচ্ছেন রাজধানীর সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আাশরাফ হোসেন।চলতি বছরের সেপ্টেম্বরে অবসরের মাধ্যমে তিনি তার দীর্ঘ ৩২ বছরের পেশাগত দায়িত্বের ইতি টানবেন।তিনি ছিলেন সরকারি তিতুমীর কলেজের ২৮ তম অধ্যক্ষ।তিনি ২০১৩ সালে কলেজটিতে সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হিসাবে যোগদান করেন।এরপর তার কর্মদক্ষতায় পদন্নোতি পেয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তিতুমীর কলেজের অধ্যক্ষ হিসাবে দায়িত্ব গ্রহন করেন।এবং সুনামের সাথে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।তার জন্ম নীলফামারি জেলায়

 

এক সাক্ষাতকারে তিনি অবসরে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন গণমাধ্যমকে। অবসরে যাওয়ার আগে তিতুমীর কলেজের শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রফেসর আশরাফ হোসেন বলেন, আমি সব সময়ই তিতুমীর কলেজের শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা নিয়ে কাজ করেছি। সেখানে গেলে সমস্যা সমাধান হবে সেখানেই আমি গিয়েছি। যদিও করোনাকালিন সময়ে আমাদের শিক্ষার্থীরা ক্ষতিগ্রস্ত হয়েছে তবুও আমরা চেষ্টা করেছি।

 

শিক্ষার্থীদের উদ্দেশ্যে আমি বলতে চাই, করোনায় যেটুকু ক্ষতি হয়েছে তা মেনে নিতেই হবে। তবে হতাশ হওয়া যাবে না। সব বাঁধা উপেক্ষা করে পড়াশোনা করতে হবে। নিজেদের লক্ষ্যে পৌঁছাতে হবে। শিক্ষার্থীরা শুধু হতাশ হয়ে পড়ে,হতাশ হওয়া যাবে না। সাত কলেজের সংকট একদিন কেটে যাবে। সবাইকে ধৈর্য্য ধরতে হবে।

 

তিনি আরও বলেন, আগামী মাসেই আমি অবসরে যাচ্ছি চাকরি জীবন থেকে। তিতুমীর কলেজে অনেক দিন শিক্ষকতা করেছি ,অধ্যক্ষের দায়িত্ব পালন করেছি। তিতুমীর কলেজ আমার অত্যন্ত প্রিয় একটি জায়গা। তিতুমীর কলেজের শিক্ষক শিক্ষার্থীদের সাথে আমার অনেক আবেগ জরিয়ে আছে। আমি হয়তো থাকবো শিক্ষার্থীরা নিজের কাজ টুকু করে যাও। ইনশাআল্লাহ একদিন সবার জয় হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]