গৌরনদীতে বীর মুক্তিযোদ্ধার স্ত্রীর মৃত্যু, বিভিন্ন মহলের শোক

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ৩১ মঙ্গলবার, ২০২১, ০৩:৪১ অপরাহ্ণ
গৌরনদীতে বীর মুক্তিযোদ্ধার স্ত্রীর মৃত্যু, বিভিন্ন মহলের শোক

গৌরনদী প্রতিনিধিঃ বরিশালের গৌরনদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার (অর্থ) ও গৌরনদী উপজেলার সাবেক পরিসংখ্যান কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা খান শামছুল হকের স্ত্রী আলহাজ্ব জাহানারা হক (৬২) সোমবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হলে তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে……….রাজেউন)।

 

মৃত্যুকালে তিনি স্বামী, তিন ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। মঙ্গলবার সকালে দক্ষিন পিংলাকাঠি নুরানী ক্যাডেট মাদ্রাসা মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারকি গোরস্থানে দাফন করা হয়।

 

জাহানারা হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নলচিড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও গৌরনদী পৌর নাগরিক কমিটির সভাপতি সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির, নলচিড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সেকেন্দার মৃধা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক চোকদার, মুক্তিযোদ্ধা মেজবা উদ্দীন আকন, মেজবা উদ্দীন সবুজ, গৌরনদী রিপোটার্স ইউনিটির সভাপতি ও দৈনিক আজকের পত্রিকার গৌরনদী প্রতিনিধি মোঃ খায়রুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]