বরিশালে চিকিৎসা নিতে আসা নারী ছিনতাইকারীর কবলে, অতঃপর…

Barisal Crime Trace
প্রকাশিত আগস্ট ৩১ মঙ্গলবার, ২০২১, ১০:৩২ অপরাহ্ণ
বরিশালে চিকিৎসা নিতে আসা নারী ছিনতাইকারীর কবলে, অতঃপর…

মেহেদী হাসান রিমু || বরিশালে চিকিৎসা নিতে আসা রোগীকে ছিনতাই করাকালীন সময়ে এক ছিনতাইকারীকে আটক করেছে মহানগর ট্রাফিক পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ১ ছিনতাইকারী পালিয়ে গেছে। আটককৃত মোঃ জুনায়েদ বেপারী (২১) নগরের রসুলপুর এলাকার জুম্মান ব্যাপারীর ছেলে।

মঙ্গলবার (৩১ আগষ্ট) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে নগরীর কাকলীর মোড় ট্রাফিক পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ভোলা থেকে চিকিৎসা নিতে বরিশালে আসা এক নারী কাকলীর মোড় এলাকা দিয়ে যাওয়ার সময় তার হাতে থাকা ব্যাগ নিয়ে আটককৃত ছিনতাইকারী দৌড় দিলে তার চিৎকারে স্থানীয় জনতা ছিনতাইকারীকে আটক করে।

মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের টিএসআই জাকির হোসেন বরিশাল ক্রাইম ট্রেস”কে জানান, সন্ধ্যা সাড়ে আটটার দিকে সদর রোড ট্রাফিক বক্স এর সামনে ডিউটি করাকালীন সময় হঠাৎ ডাক চিৎকার শুনে ছুটে গিয়ে জানতে পারি ভোলা থেকে চিকিৎসা নিতে বরিশালে আসা শান্তা মজুমদার নামে এক নারীর ব্যাগ নিয়ে দৌড় দিলে স্থানীয়দের সহযোগীতায় তাকে আটক করি। তবে অপর ছিনতাইকারী নতুন বাজার এলাকার খলিল শিকদারের ছেলে শাওন শিকদার (২২) দৌড়ে পালিয়ে যায়।

তিনি আরো জানান, আটককৃত জুনায়েদের কাছ থেকে ছিনতাইকৃত ব্যাগটি উদ্ধার করা হয়। এ ঘটনায় আটককৃত ও পলাতক ছিনতাইকারীর বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এ কর্মকতা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]