গাজীপুরে রোগীদের সহায়তায় চেক বিতরণ

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ১ বুধবার, ২০২১, ০৩:৫৫ অপরাহ্ণ
গাজীপুরে রোগীদের সহায়তায় চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী ও থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক সহায়তা করা হয়েছে। এ কর্মসূচিতে এক কোটি সাত লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা সমাজসেবা কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করে নাটমন্দিরে।  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে থেকে এসব চেক বিতরণ করেন।

জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক এসএম আনোয়ারুল কবির, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ওয়াজউদ্দিন মিয়া, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবু, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক এটিএম তৌহিদুজ্জামান প্রমুখ।

এদিনের কর্মসূচিতে বিভিন্ন রোগীদের মধ্যে ক্যান্সারে আক্রান্ত ১০৯ জন, কিডনিতে ৩৮, লিভার সিরোসিসে তিন, স্ট্রোকে প্যারালাইজডয়ে ৩৯, জন্মগত হৃদরোগী ১৩ ও থ্যালাসেমিয়া ১২ জনসহ ২১৪ রোগীদের মাঝে জনপ্রতি ৫০ হাজার টাকা করে মোট এক কোটি সাত লাখ টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়। এ ছাড়া অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ থেকে ২০২০-২১ অর্থবছরে ২৫ লাখ ৯৬ হাজার টাকা ৮১টি স্বেচ্ছাসেবী সংস্থার মধ্যে চেক বিতরণ করা হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]