পুকুরে ঝাপ দিয়ে ধর্ষণ থেকে রক্ষা, নিরাপত্তাহীন মাদ্রাসা ছাত্রী !

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ১ বুধবার, ২০২১, ০৪:৩২ অপরাহ্ণ
পুকুরে ঝাপ দিয়ে ধর্ষণ থেকে রক্ষা, নিরাপত্তাহীন মাদ্রাসা ছাত্রী !

নিজস্ব প্রতিনিধি ॥ বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নে গৌয়ালদিয়া মুশুরিয়া গ্রামে পুকুরে ঝাপ দিয়ে ধর্ষন থেকে রক্ষা পেয়েছেন দশম শ্রেণির মাদ্রাসা পড়ুয়া এক ছাত্রী( ১৬)। এ ঘটনায় ঐ মাদ্রাসা ছাত্রী ধর্ষন থেকে রক্ষা পেলেও বর্তমানে নিরাপত্তা হীনতায় ভুগছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২০ আগস্ট ওই শিক্ষার্থী নিজ বাড়ির পুকুর পাড়ে বসেছিল। একই সময় জাহাঙ্গীর ফরাজির ছেলে সজল ফরাজি(২৭) পিছন থেকে এসে ওই ছাত্রীকে ঝাপটে ধরে এবং শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী লম্পট সজল ফরাজির হাত রক্ষা পেতে পুকুরে ঝাপ দিয়ে নিজেকে রক্ষা করে বলে জানান ওই ছাত্রী।
এ ঘটনাটি দামাচাপা দিতে স্থানীয় প্রভাবশালীরা মিমাংসার আশ্বাস দিয়ে ঘটনাটি কারো কাছে প্রকাশ না করার জন্য ছাত্রীর পরিবারকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।
এদিকে ঘটনাটি জানাজানি হওয়ার ওই ছাত্রীর পরিবারকে লম্পট সজল ফরাজীর পক্ষে থেকে হুমকি প্রদানের অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত সজল ফরাজী এর সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য জানান, লোকমুখে ঘটনাটি শুনেছি। তবে ছাত্রীর পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ পায়নি।

এব্যাপারে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমলেশ চন্দ্র হালদার বলেন, এ ধরনের কোন অভিযোগ পাওয়া যায়নি।অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]