বন্ধ স্কুলঘরে মটর সাইকেলের গোডাউন !

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ১ বুধবার, ২০২১, ০৬:৪৯ অপরাহ্ণ
বন্ধ স্কুলঘরে মটর সাইকেলের গোডাউন !

এইচ এম লাহেল মাহমুদ, পিরোজপুর ॥ পিরোজপুরের নেছারাবাদের স্বরূপকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণীকক্ষ মোটর সাইকেলের গোডাউন বানিয়ে কৃষ্ণ কান্ত দাস নামে এক ব্যবসায়ি ব্যবসা করে আসছেন। ওই ব্যবসায়ির উপজেলা রোডে মটরসাইকেলের একটি শোরুম রয়েছে। ওই বিদ্যালয়ের শ্রেণীকক্ষটি তিনি মটরসাইকেলের গোডাউন হিসেবে ব্যবহার করে শো-রুমে ব্যবসা পরিচালনা করছেন। করোনার কালে স্কুল বন্ধ থাকার সুযোগে তিনি  দীর্ঘদিন  যাবৎ  ওই  স্কুলের শ্রেণীকক্ষটি গোডাউন হিসেবে ব্যবহার  করেছেন বলে স্থানীয়।

মটরসাইকেল ব্যবসায়ি কৃষ্ণ কান্ত দাস বলেন আমি আমার শোরুমের গাড়ী স্বরূপকাঠি সার্বজনিন পূজা মন্দিরে রাখতাম। স্কুল বন্ধ থাকায় স্কুল কমিটির অসিম কর্মকারের কাছে অনুমতি নিয়ে মাত্র কয়েক দিনের জন্য গাড়ী রেখেছি। তা ইতি মধ্যে সরিয়ে ফেলেছি। এব্যপারে কথা বলার জন্য স্কুল কমিটির সহ-সভাপতি অসিম কর্মকারের সাথে যোগাযোগ সম্ভব হয়নি।

স্কুলের প্রধান শিক্ষক মো: সামছুল হক জানান, আমার কাছে অনুমতি না নিয়ে গাড়ীগুলো রাখা হয়েছে। স্কুল কমিটির সহ-সভাপতি অসিম বাবুর কাছে অনুমতি নিয়ে শ্রেণীকক্ষে গাড়ী রেখে ব্যবসা চলছে।

উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা ইউসুফ আলী জানান, আমি কিছু জানিনা। এখন দূরে আছি সরেজমিনে এসে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]