সড়ক থেকে মাদরাসা শিক্ষকের রক্তাক্ত লাশ উদ্ধার

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ২ বৃহস্পতিবার, ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ণ
সড়ক থেকে মাদরাসা শিক্ষকের রক্তাক্ত লাশ উদ্ধার

ক্রাইম ট্রেস ডেস্ক: সিলেটের বিয়ানীবাজারে সড়ক থেকে শিক্ষকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার জলঢুপ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় মরদেহের পাশে থেকে তার ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, মোটরসাইকেল দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।

 

নিহত মাদরাসা শিক্ষক আইয়ুব আলী (৬২) খেলাফত মজলিসের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট জোনের সহকারী পরিচালক ছিলেন। তিনি বড়লেখা উপজেলার তারাদরম এলাকার মৃত আব্দুল মালিকের ছেলে।

 

জানা গেছে, বুধবার রাত ১০টার দিকে সড়কের উপর তার লাশ দেখতে পান স্থানীয়রা। তারা রাস্তায় পড়ে থাকা মোবাইল ফোনের মাধ্যমে স্বজনদের সঙ্গে যোগাযোগ করেন। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

 

বিয়ানীবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) হিমেল বলেন, জলঢুপের ঝুঁকিপূর্ণ বাঁকে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় তিনি ঘটনাস্থলে মারা যান। লাশের পাশে থাকা লাল রঙের একটি মোটরসাইকেল ধুমড়ে-মুচড়ে পড়ে ছিল।

 

তিনি বলেন, নিহতের মাথা ও মুখ পুরোটাই থেঁতলে গেছে। সড়কের উপর ছড়িয়ে ছিল মাথার ক্ষতবিক্ষত অংশ। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]