সিলেটের আম্বরখানায় সনি-র‌্যাংগস’র তৃতীয় শোরুম উদ্বোধন

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ২ বৃহস্পতিবার, ২০২১, ০৮:২৭ অপরাহ্ণ
সিলেটের আম্বরখানায় সনি-র‌্যাংগস’র তৃতীয় শোরুম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: আল আফজাল প্লাজা (গ্রাউন্ড ফ্লোর), ২৬, শুভেচ্ছা, আম্বরখানা, দর্শন দেউড়ি, সিলেটে সনি-র‌্যাংগস এর তৃতীয় শোরুমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের জেনারেল ম্যানেজার, হেড অফ মার্কেটিং, সেলস্ ডিস্ট্রিবিউশন মোহাম্মদ জানে আলম শোরুমের শুভ উদ্বোধন করেন।

ডেপুটি জেনারেল ম্যানেজার, হেড অফ রিটেইল সেলস, কেএম মোসাদ্দেক উল্লাহ মুন্না এবং মার্কেটিং ও সেলস বিভাগের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। এছাড়া রেজাউল হাসান লোদী কয়েস, কমিশনার, ওয়ার্ড-৪, সিলেট সিটি কর্পোরেশন; এটিএম শোয়েব, প্রেসিডেন্ট, সিলেট চেম্বার কমার্স অ্যান্ড  ইন্ডাস্ট্রি; একেএম নুরুল ইসলাম, ডিরেক্টর, এফবিসিসিআই; ডা. আরমান আহমেদ শিপলু, ডেপুটি ডিরেক্টর, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং বিভিন্ন সংবাদপত্র ও স্যাটেলাইট চ্যানেলের সাংবাদিক, আমন্ত্রিত অতিথি ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। স্বাস্থ্যসুরক্ষা মেনে এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

মিস শামীমা আক্তার লিমা শোরুমটির ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করবেন। বর্তমানে চলমান সনি-র‌্যাংগস ডেইজ ২০২১ ক্যাম্পেইনের পাশাপাশি উদ্বোধনী অফার হিসেবে সকল ক্রেতাসাধারণের জন্য আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত ৭ দিনব্যাপী বিশেষ মূল্য ছাড় ঘোষণা করা হয়েছে।

গত ৩৭ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড একমাত্র অফিশিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ডের সব ধরনের পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। উল্লেখ্য, সম্মানিত ক্রেতা সাধারণের দোরগোড়ায় পণ্য ও সেবা পৌঁছে দিতে ‘সনি র‌্যাংগস’ এর দেশব্যাপী ৯০+ নিজস্ব শো-রুম ও ৪৫০টিরও বেশি ডিলারের নেটওয়ার্ক রয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]