দুর্বৃত্তদের ছোড়া পাথরে ক্ষতিগ্রস্ত ট্রেন চালকের চোখ, আটক ১৫

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ৩ শুক্রবার, ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ণ
দুর্বৃত্তদের ছোড়া পাথরে ক্ষতিগ্রস্ত ট্রেন চালকের চোখ, আটক ১৫

ক্রাইম ট্রেস ডেস্ক: কিশোরগঞ্জ এক্সপ্রেসে দুর্বৃত্তদের ছোড়া পাথরে সহকারী চালক কাউসার আহমেদের দুই চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে ভৈরব স্টেশনের আউটার সিগনালের কাছে এ ঘটনা ঘটে।

 

কাউসার আহমেদ বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় রেলওয়ে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ১৫ জনকে আটক করেছে। ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

রেলওয়ে সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা পৌনে ৬টায় ভৈরব স্টেশনের আউটার সিগনালের কাছাকাছি লক্ষ্মীপুর এলাকায় এসে পৌঁছালে কে বা কারা এলোপাতাড়ি পাথর ছুড়তে থাকে। তখন ট্রেন পরিচালনা করছিলেন প্রধান চালক।

 

সহকারী চালক হিসেবে কাউসার পাশে ছিলেন। একটি পাথর আঘাত হানে ইঞ্জিনের কাঁচে। এতে কয়েকটি কাঁচের টুকরা আঘাত হানে ট্রেনের সহকারী চালক কাউসার আহমেদের দুই চোখে। এতে তিনি গুরুতর আহত হন। ইঞ্জিন ছাড়াও কয়েকটি পাথর যাত্রী কামরায় গিয়ে আঘাত হানে বলে জানা গেছে।

 

সূত্র জানায়, সহকারী চালকের চোখে কাঁচ বিদ্ধ হওয়ার পর তিনি আর চোখ খুলতে পারছিলেন না। চোখ দিয়ে রক্ত বের হচ্ছিল। কয়েক মিনিটের মধ্যে ট্রেনটি ভৈরব স্টেশনে যাত্রা বিরতি দেয়। পরে তাকে ইঞ্জিন থেকে নামিয়ে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে একই ট্রেনে করে সন্ধ্যা সোয়া ৬টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

 

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, কী কারণে কারা ট্রেনে পাথর ছুড়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১৫ জনকে আটক করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]