যে ছবির পেছনে লুকিয়ে নুসরাতের সন্তানের পিতৃপরিচয়!

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ৩ শুক্রবার, ২০২১, ১০:১৩ পূর্বাহ্ণ
যে ছবির পেছনে লুকিয়ে নুসরাতের সন্তানের পিতৃপরিচয়!

বিনোদন ডেস্ক: সাদা কালো পোশাকে একদৃষ্টে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন নুসরাত জাহান। হালকা মেকআপ আর খোলা চুলে বরাবরের মতই মোহময়ী দেখাচ্ছে তাকে। সাধারণ ছবি। কিন্তু ক্যাপশানে জিইয়ে রাখলেন রহস্য। ছবির ফটো কার্টেসিতে লিখলেন, ‘ড্যাডি’ অর্থাৎ বাবা। নুসরাতের শিশুপুত্রের পিতৃপরিচয় জানতে যখন সবাই উৎসুক, তখন নুসরাতের ছবির এই ক্যাপশনটা যেন আগ্রহ আরও বাড়িয়ে দিলো। বাবা কার? নুসরাতের নিজের না তার শিশুপুত্রের? কমেন্টবক্সে এমন প্রশ্নই করলেন একাধিক নেটিজেন।

 

গত ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তারকা সাংসদ নুসরাত জাহান। অপারেশনের দিন সকালে তার শেষ পোস্ট দেখেছিলেন অনুরাগীরা। একটি সেলফি পোস্ট করে লিখেছিলেন ‌‘ফেইথ ওভার ফিয়ার’ অর্থাৎ ভয়ের ঊর্ধ্বে ভরসা। দিন দুয়েকের বিশ্রামের পর একটি একটি ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছিলেন নুসরাত। গত রোববারের বৃষ্টিভেজা দুপুরে জানলার ধারে রাখা দুটো কফি কাপের বুমেরাং পোস্ট করেছিলেন। সঙ্গে লিখেছিলেন ‘রেন, কফি অ্যান্ড মোর…’। বৃষ্টির দিনে হাসপাতালে থেকেই মজেছেন কফিতে। তবে কফির ধোঁয়ায় সঙ্গী কে তা অবশ্য খোলসা করেননি অভিনেত্রী।

 

তবে সোমবার হাসপাতাল থেকে বাড়ি যাওয়ার সময় নুসরাতের সঙ্গী হয়েছিলেন যশ। এমনকি ছোট্ট ঈশানকে কোলে নিয়েই গাড়িতে ওঠেন যশ। নতুন মা নুসরাতের কপালে ছোট্ট টিপ। হাত জোড় করে নমস্কার করেন সংবাদমাধ্যমের ক্যামেরার দিকে। আর বাড়ি ফিরে এখন জীবনের নতুন অধ্যায় কাটাচ্ছেন নুসরাত।

 

সোশ্যাল মিডিয়ায় ফের নিজের নতুন ছবি পোস্ট করেন নুসরাত। ইতিমধ্যেই কার্যত ভাইরাল হয়েছে নুসরাতের এই ছবি। ক্যাপশানে নুসরাত লিখেছেন, ‘যাদের থেকে তুমি উপদেশ নাও না, তাদের সমালোচনাও তুমি নিও না।’ স্পষ্ট বার্তা। সমালোচনাকে থোড়াই কেয়ার করে খুশি থাকতে, জীবনের নতুন অধ্যায়ে মজে থাকতে চাইছেন নুসরাত। সেই সঙ্গে হ্যাশট্যাগও জুড়ে দিয়েছেন- নিউরোল, নিউমমলাইফ, নিউলুক।

 

শেষে ফটো কার্টেসিতে লিখলেন, ‘ড্যাডি’। এরপর কমেন্ট বক্সে যতই প্রশ্ন আসুক না কেন, উত্তর দিলেন না নুসরাত। তবে সিদ্ধার্থ শুক্লর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছেন তিনি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]