লালমোহনে ১৩ কেজি গাঁজাসহ আটক-৩

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ৩ শুক্রবার, ২০২১, ০৩:০৫ অপরাহ্ণ
লালমোহনে ১৩ কেজি গাঁজাসহ আটক-৩

লালমোহন (ভোলা) প্রতিনিধি: ভোলার লালমোহনে ১৩ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের মঙ্গলসিকদার লঞ্চঘাট এলাকার মসজিদের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার চরভূতা ইউনিয়নের ১নং ওয়ার্ড রহিমপুর গ্রামের রিপন (২৫), ইলিয়াছ (২৩) ও আলাউদ্দিন (৩০)। এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি বোরাক জব্দ করা হয়। থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদের নেতৃত্বে এসআই নূরউদ্দিন, এএসআই হাসান ও এএসআই মাহবুব সঙ্গীয় ফোর্সের অভিযানে তাদের আটক করা হয়। তবে এসময় মাদকের মূল হোতা হান্নান পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, ঢাকা থেকে লঞ্চযোগে মাদক আনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২, তারিখ-০৩/০৯/২১।

ওসি মুরাদ আরও বলেন, এরআগে বৃহস্পতিবার বিকালে পশ্চিম চর উমেদ ইউনিয়নের পূর্ব কচুয়াখালী সরকারি প্রাথমকি বিদ্যালয়ের সামনে থেকে মো. রফিক (২৫) ও মো. মামুন (২৪)কে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধেও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০১, তারিখ:০২/০৯/২০২১ইং।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]