মেশিন পরিষ্কার করতে গিয়ে কিশোরের মৃত্যু

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ৩ শুক্রবার, ২০২১, ০৩:১৬ অপরাহ্ণ
মেশিন পরিষ্কার করতে গিয়ে কিশোরের মৃত্যু

ক্রাইম ট্রেস ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে অটোরাইস মিলের ময়দার হপার পরিষ্কার করতে গিয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। মেশিন বন্ধ থাকা অবস্থায় কাজ শুরু করলেও অসতর্কতায় হঠাৎ কেউ মেশিনের সুইচ অন করে দিলে এ মৃত্যুর ঘটনা ঘটে।

 

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) সকাল ৯টায় সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার এরশাদনগরস্থ মেসার্স ব্রাদার্স অটোরাইস মিলে কিশোরের মৃত্যু হয়। কিশোর মো. রাজু (১৫) আতাহার-জামাইপাড়া গ্রামের মৃত রাসেল আলীর ছেলে।

 

জানা যায়, শুক্রবার সকালে মেসার্স ব্রাদার্স অটোরাইস মিলের ময়দা মিশ্রণের হপার পরিষ্কার করতে ভেতরে প্রবেশ করে কিশোর রাজু। এরপর হঠাৎ করেই মিলের কোনো শ্রমিক সুইচ অন করে দিলে হপার চালু হয়ে রাজুর মৃত্যু হয়।

 

মিলের প্রহরী নুরুল বলেন, সকলের অগচরে হঠাৎ করে কেউ সুইচ অন করেছেন। আর এতেই মিলের হপারে ঢুকে সাথে সাথেই তার মৃত্যু হয়েছে। ঘটনার সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করা হলেও তার আগেই তার মৃত্যু হয়। ঘটনাস্থলে মারা যাবার পরপরই মিল বন্ধ করে দেয়া হয়।

 

এ বিষয়ে মেসার্স ব্রাদার্স অটোরাইস মিলের ম্যানেজারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি। মিল মালিক সাদিকুল ইসলামকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

 

২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার মো. রাজু জানান, হাসপাতালে ভর্তির অনেক আগেই তার মৃত্যু হয়েছিল। মরদেহ পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) রনি দাস বলেন, শুক্রবার দুপুর ১২টা পর্যন্ত এ নিয়ে কোনো মামলা বা অভিযোগ দায়ের করা হয়নি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]