গৃহবধূকে ধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ৪ শনিবার, ২০২১, ০৮:২০ অপরাহ্ণ
গৃহবধূকে ধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার সারিয়াকান্দিতে এক মানসিক প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন (৫০) নামে এক ইউনিয়ন পরিষদ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার মধ্য রাতে বগুড়া শহরের কাঁঠালতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করেছেন র‌্যাব-১২ বগুড়া স্পেশাল ক্যাম্পের সদস্যরা। শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানির কমান্ডার স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন জানান, ইউপি সদস্য আমজাদ হোসেন সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য এবং কামালপুর গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে। প্রতিবেশী ওই গৃহবধূর স্বামী মানসিক প্রতিবন্ধী। এ সুযোগে আমজাদ হোসেন গৃহবধূকে নানাভাবে উত্ত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। একপর্যায়ে তিনি প্রায় এক মাস আগে ৪ আগস্ট ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ করেন।

এদিকে ধর্ষণের শিকার ওই গৃহবধূ ইউপি সদস্য আমজাদ হোসেনের বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় মামলা করেছেন। এরপর থেকে র‌্যাবের গোয়েন্দা দল অপরাধীকে গ্রেফতারের জন্য অভিযান শুরু করে। একপর্যায়ে শুক্রবার মধ্যরাতে গোপনে খবর পেয়ে বগুড়া শহরের কাঁঠালতলা এলাকা থেকে আমজাদ হোসেনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি গৃহবধূকে ধর্ষণের অভিযোগ স্বীকার করেছেন। শনিবার বিকালে একমাত্র আসামি আমজাদ হোসেনকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে এলাকাবাসীর অনেক অভিযোগ রয়েছে।

 




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]