বরিশালে মেয়র সাদিকের সহযোগীতায় ছিন্নমূলদের খাওয়ালো সাংবাদিকরা

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২০ মঙ্গলবার, ২০২১, ১১:১৪ অপরাহ্ণ
বরিশালে মেয়র সাদিকের সহযোগীতায় ছিন্নমূলদের খাওয়ালো সাংবাদিকরা

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র সহযোগীতায় বরিশাল নদীবন্দরে করোনায় কর্মহীন ও অসহায় মানুষের পাশে খাবার নিয়ে আবারও দাঁড়িয়েছে বরিশালের গণমাধ্যমকর্মীরা। বরিশালে পেশাদার সাংবাদিকদের সংগঠন ‍‍‌‌‌”উদ‌্যোগ” করোনা শুরুর সময় থেকে ছিন্নমূল মানুষদের নিয়ে কাজ করে আসছে।

 

গত বছরের চলমান লকডাউনে প্রায় ৭৩ দিন দুই বেলা খাবার সরবরাহ করেছে সাংবাদিকদের সংগঠন “উদ্যোগ”। চলতি মাসে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সরকার লকডাউন দিয়েছে। এজন্য বরিশাল লঞ্চঘাটের ছিন্নমূল পথ শিশু ও ভাসমান ভিক্ষুক এবং মানসিক ভারসম্যহীনরা না খেয়ে থাকার দৃশ্য আসে উদ্যোর নেতৃবৃন্দের দৃষ্টিতে। এসময় তারা বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র সাথে আলাপ করলে তিনি উদ্যোগের এই উদ্যোগকে স্বাগত জানায় এবং সার্বিকসহযোগীতার হাত বাড়ান।

 

এরই ধারাবাহিকতায় আজ ২০ এপ্রিল মঙ্গলবার রাত ৮টার দিকে এই খাবার বিতরনকালে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়বাত সাদিক আবদুল্লাহ ভার্চুয়ালী উদ্ধোধন করেন। এসময় তিনি সাংবাদিকদের এই মহাৎ উদ্যোগকে স্বাগত জানান এবং ছিন্নমূল পথ শিশুদের সাথে কুশল বিনিময় করেন। স্বাস্থ্য বিধি মেনে এই খাবার বিতরন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন বরিশাল সিনিয়র সাংবাদিক ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব‌্যুরো চীফ মুরাদ আহম্মেদ, দৈনিক ভোরের আলো পত্রিকার সম্পাদক সাইফুর রহমান মিরন, সমকালের ব্যুরোচীফ পুলক চ্যার্টাজি, উদ্যোগের উদ্যাক্তা শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম জাকির হোসেন, সময় টেলিভিশনের ব‌্যুরোচীফ ফিরদাউস সোহাগ,

 

শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সদস্য মিজানুর রহমান, নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিনের ব‌্যুরোচীফ রাহাত খান, প্রথম সকাল পত্রিকার সম্পাদক কাজী আল মামুন, চ্যানেল ২৪ এর ‌ব্যুরোচী প্রার্চুয্য রানা, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এম মোফাজ্জেলসহ উদ্যোগের সদস্যরা এবং বরিশাল নিউজ এডিরটস্ কাউন্সিলের সদস্য, বরিশাল অনলাইন প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন। এসময় এসএম জাকির হোসেন জানান, লকডাউন থাকাকালীন প্রতিদিন রাতে এই খাবার অব্যাহত থাকবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com