বরিশালে স্ত্রীর স্বাক্ষর নিয়ে তালাকনামা তৈরি ।। প্রতারক স্বামী গ্রেফতার

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ৫ রবিবার, ২০২১, ০৫:৫৪ অপরাহ্ণ
বরিশালে স্ত্রীর স্বাক্ষর নিয়ে তালাকনামা তৈরি ।। প্রতারক স্বামী গ্রেফতার

শামীম আহমেদ ॥ দাবিকৃত যৌতুকের টাকা দিতে না পারায় এনজিও থেকে ঋণ উত্তোলনের কথা বলে স্ত্রীর স্বাক্ষর নিয়ে তালাকনামা তৈরি করেছে স্বামী। এ ঘটনায় ভুক্তভোগীর অভিযোগের পর পাষন্ড স্বামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ঘটনাটি জেলার বানারীপাড়া উপজেলার ধারালিয়া গ্রামের।

রবিবার দুপুরে ওই গ্রামের আব্দুর রব মৃধার পুত্র মোস্তফা মৃধার স্ত্রী এক সন্তানের জননী পিংকি বেগম বলেন, প্রায় পাঁচবছর পূর্বে সামাজিকভাবে তার বিয়ে হয়। সম্প্রতি সময়ে তার বাবার বাড়ি থেকে দুই লাখ টাকা যৌতুক আনার জন্য মোস্তফা বিভিন্ন ধরনের চাঁপ প্রয়োগ করেন। এতে তিনি অপরাগতা প্রকাশ করায় প্রায়ই তাকে শারিরিক নির্যাতন করা হতো। তিনি আরও জানান, গত ১৫ দিন পূর্বে তার স্বামী একটি এনজিও থেকে ঋণ উত্তোলনের কথা বলে তিনশ’ টাকার স্ট্যাম্পে পিংকির স্বাক্ষর নেন। পরে ওই স্ট্যাম্পে বরিশাল নোটারী পাবলিকের মাধ্যমে পিংকি তার স্বামীকে তালাক দিয়েছে বলে একটি তালাকনামা তৈরি করেন।

গত ২ সেপ্টেম্বর দিবাগত রাতে যৌতুকলোভী মোস্তফা মৃধা পূর্ণরায় পিংকিকে তার বাবার বাড়ি থেকে দাবিকৃত দুই লাখ টাকা যৌতুক আনার জন্য চাঁপ প্রয়োগ করে। একপর্যায়ে মোস্তাফা ক্ষিপ্ত হয়ে পিংকি বেগমকে অমানুষিক নির্যাতন করে ভুয়া তালাকনামা দেখিয়ে রাতের আধাঁরে ঘর থেকে তাকে (পিংকি) বের করে দেয়।

 

রবিবার দুপুরে বানারীপাড়া থানার ওসি (তদন্ত) মোঃ জাফর আহম্মেদ জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর অভিযান চালিয়ে মোস্তফা মৃধাকে গ্রেফতার করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]