বরিশাল-বাউফল সড়কে মোটর সাইকেল ট্রলির সাথে সংঘর্ষে নিহত ২, আহত ১

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৭ বুধবার, ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ণ
বরিশাল-বাউফল সড়কে মোটর সাইকেল ট্রলির সাথে সংঘর্ষে নিহত ২, আহত ১

শামিম আহমেদ ॥ বরিশাল – বাউফল আন্ত মহাসড়কে সড়ক নির্মাণ মালবাহি ট্রলির সাথে মোটর সাইকেলের সাথে সংঘর্ষে দুই জনের মুত্যু ঘটে। এসময় বরিশাল সদর উপজেলার টুমচর দাখিলিয়া মাদ্রাসার সুপারেন্টেট মাওলানা আঃ জলিল (৫২) ঘটনাস্থলেই তার মুত্যু হয়।

 

সংবাদ শুনে (বিএমপি) বন্দর থানার ওসি তদন্ত সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে মোটর সাইকেল চালক আলাউদ্দিন (২০) ও তার পিতা মোটর সাইকেল আরোহী মাওলানা হেলাল উদ্দিনকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে ভেদুরিয়া ফেরিঘাট এলাকায় বসে চালক আলাউদ্দিনের মুত্যু ঘটে।

 

বিষয়টি নিশ্চিত করেন ওসি তদন্ত সানোয়ার হোসেন।

আজ বুধবার (৭ই) এপ্রিল বেলা সোয়া বারটার দিকে বরিশাল- ভাউফল আন্ত মহাসড়কের ভেদুরিয়া বাজার সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

 

এলাকাবাশী সূত্রে যানা গেছে বরিশাল সদর উপজেলার টুমচর দাখিলিয়া মাদ্রাসার সুপরেন্টেট মাওলানা আঃ জলিল সহ তিনজন মোটর সাইকেল যোগে বরিশাল আসার পথে একই এলাকার বিপরিত মুখি সড়ক নির্মাণের কংক্রিট বহনকারী ট্রলির সাথে সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী সুপারেন্টেট মাওলানা আঃ জলিলের মৃত্যু ঘটে।

 

পরবর্তীতে বন্দর থানা এস আই পিন্টু পাল ও এস,আই সামসুল আলম সহ একদর পুলিশ ঘটনাস্থলে পৌছে আহত দ’জনকে উদ্ধার চিকিৎসার জন্য বরিশার নিয়ে আসার পথে ভেদুরিয়া ফেরি ঘাট এলাকায় বসে আলাউদ্দিনের মৃত্যু ঘটে।

 

এসময় আপর আহত আলাউদ্দিনের পিতা মাওলানা হেলাল উদ্দিনের হাত ও পা খেঙ্গে গেলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরন করা হয়েছে বলে জহানা ওসি তদন্ত সানোয়ার হোসেন।

 

তবে এখন পর্যন্ত এঘটনায় ট্রলির চালক ও ট্রলি আটক করা হয়নি। তিনি ঘটনাস্থলে গিয়ে পৌছাতে পারেননি।

 

দির্ঘদিন যাবত বরিশাল-বাউফল নতুন সড়ক নির্মাণের কাজ করছেন বরিশালের প্রভাবশালী ঠিকাদার মাহফুজ খান।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]