উজিরপুর হারতায় মাদক ব্যবসায়ী আতিকুর রহমান গ্রেফতার

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ১০ শুক্রবার, ২০২১, ০৯:২০ অপরাহ্ণ
উজিরপুর হারতায় মাদক ব্যবসায়ী আতিকুর রহমান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের চিহ্নিত মাদক দ্রব্য ব্যবসায়ী আতিকুর রহমানক(১৯), পিতা মো: হারুন বেপারি’কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এস আই মোঃ সিদ্দিক সঙ্গীয় ফোর্স এস আই কাজী ওবায়দুল কবির, এ এস আই মোঃ তোফাজ্জেল হোসেন, সফিকুল ইসলাম, মোঃ ইখতিয়ার, মোঃ সোহাগ, মোঃ জসিম উদ্দিন, মোঃ সোহেল রানা, মোঃ রিয়াজ সহ সঙ্গিয় ফোর্স ব্যাপক অভিযান চালিয়ে উপজেলার হারতা বন্দরের বড় ব্রীজের উত্তর পার্শ্বে মা বাবার দোয়া নামক চটপটি হাউজের দক্ষিণ পার্শ্বে রাস্তার উপর থেকে ৯ সেপ্টেম্বর রাত ১১টার দিকে মাদক ব্যবসায়ী আতিকুর রহমানকে ১০পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে উজিরপুর মডেল থানায় সোপর্দ করা হয়।

 

আজ ১০ সেপ্টেম্বর শুক্রবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে উজিরপুর মডেল থানায় বরিশাল জেলা গোয়েন্দা শাখার এস আই মোঃ সিদ্দিকুর রহমান বাদী হয়ে অভিযুক্ত মাদক ব্যবসায়ী আতিকুর রহমানকে আসামী করে একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-০৭। মামলা তদন্তকারী কর্মকর্তা উজিরপুর মডেল থানার এস আই রবিউল ইসলাম। এদিকে উজিরপুর মডেল থানা অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, মামলা নেয়া হয়েছে এবং ইতিমধ্যে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

স্থানীয়রা জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী আতিকুর রহমান বেপারী এলাকায় মাদকসহ বিভিন্ন কুকর্মের সাথে জড়িয়ে পড়েছে। সে এলাকায় যুবকদের হাতে হাতে মাদক দ্রাব্য ছড়িয়ে দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গিয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]