বরিশাল শেবাচিম হাসপাতালের স্টাফদের জন্য বিসিসি মেয়র দিলেন বাস

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২১ বুধবার, ২০২১, ০৫:৩১ অপরাহ্ণ
বরিশাল শেবাচিম হাসপাতালের স্টাফদের জন্য বিসিসি মেয়র দিলেন বাস

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা-কর্মচারীদের আনা-নেয়ার জন্য তিনটি বাসের ব্যবস্থা করে দিয়েছেন সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

 

বুধবার (২১ ফেব্রয়ারি) সকাল থেকে এ বাসগুলো হাসপাতালের করোনা ইউনিট ও এর বাহিরের ইউনিটগুলোর চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের করোনাকালীন এই লকডাউনের মধ্যে যাতায়াতের সুবিধার জন্য আনা-নেয়ার কাজ শুরু করেছে।

 

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের পরিচালক ডাঃ এইচ এম সাইফুল ইসলাম জানান, তিনটি বাসের মধ্যে ২ টি বাস করোনা রোগী সংশ্লিষ্ট ওয়ার্ডগুলোর দায়িত্বরতদের আনা-নেয়ার কাজ শুরু করেছে। আর একটি বাস নন কোভিড ওয়ার্ডগুলোর দায়িত্বরত স্থ্যকর্মীদের আনা-নেয়ার কাজ শুরু করেছে।

 

তিনি আরো জানানা, এছাড়া হাসপাতালের ৩ টি অ্যাম্বুলেন্সের মধ্যে ১ টি কোভিড রোগীদের জন্য এবং বাকী ২ টি নন কোভিড রোগীদের জন্য ব্যবহার করা হচ্ছে। তবে কোভিড রোগীদের জন্য রাখা অ্যাম্বুলেন্সটি এমনভাবে জীবানুনাশক করা হয়, যে সেটিতে প্রয়োজনে নন কোভিড রোগীও বহন সম্ভব।

 

এদিকে শেবাচিম হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের করোনাকালীন এই লকডাউনের ভেতরে যাতায়াতের সুবিধার জন্য মেয়রের পক্ষ থেকে তিনটি বাসের ব্যবস্থা করে দেয়ায় ধন্যবাদ জ্ঞাপন করেছেন স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) এর নেতৃবৃন্দ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com