পদ্মার পাড়ে নির্মিত হবে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ১২ রবিবার, ২০২১, ১২:০৬ পূর্বাহ্ণ
পদ্মার পাড়ে নির্মিত হবে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

নিজস্ব প্রতিবেদক: মানিকগঞ্জের পদ্মা নদীর কোলঘেঁষে নির্মিত হতে চলেছে আরও একটি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। যদি সম্পূর্ণ হয় তাহলে দেশের দশমতম আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম হবে এটি।

ইতিমধ্যে এই স্টেডিয়াম তৈরির পরিকল্পনা চূড়ান্ত করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। স্টেডিয়াম তৈরির জন্য মানিকগঞ্জ-পাটুরিয়া ফেরিঘাটের ডান পাশে রিভারভিউ রিসোর্টের পেছনে জায়গা বেছে নেয়া হয়েছে।

শনিবার স্টেডিয়ামের জন্য নির্ধারিত এলাকা পরিদর্শন করেন ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। এই স্টেডিয়ামের মূল উদ্যোক্তা বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও মানিকগঞ্জ ১ সংসদীয় আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়।

প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের আওতায় থাকা স্টেডিয়ামটির নির্মাণকাজ চলতি অর্থবছরেই শুরুর আশাবাদ ব্যক্ত করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

এই স্টেডিয়ামের নির্মাণ কাজ চলতি অর্থবছরেই শুরু হবে বলে জানিয়েছে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। তিনি বলেন, এ জায়গাটি আমাদের প্রাথমিকভাবে পছন্দ হয়েছে।

এ জায়গাটিতে আমরা স্টেডিয়াম নির্মাণ করতে চাই। প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছিলেন মানিকগঞ্জে একটি ক্রিকেট স্টেডিয়াম তৈরির ব্যাপারে। সে অনুযায়ীই আমরা কাজ শুরু করেছি।

আগেই শুরু হয়েছিল, মাঝে করোনার জন্য থেমে যায়। ফিজিক্যালি পরিদর্শনের পর টেকনিক্যাল টিমের কাজ শুরু হবে শিগগির। এরই মধ্যে টেন্ডার আহ্বান করা হয়েছে। আশা করছি আগামী এক সপ্তাহের মধ্যে ওয়ার্ক অর্ডার দিতে পারব।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]