ধর্ম বর্ণ নির্বিশেষে মানবকল্যাণই প্রকৃত ঈমানদারের কাজ: নেছারাবাদী হুজুর

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ১২ রবিবার, ২০২১, ০৯:১৬ অপরাহ্ণ
ধর্ম বর্ণ নির্বিশেষে মানবকল্যাণই প্রকৃত ঈমানদারের কাজ: নেছারাবাদী হুজুর

ঝালকাঠি প্রতিনিধি: করোনাকালিন অক্সিজেন সংকটে সম্মুখ সারির যোদ্ধা ও করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবাদানকারী সংগঠন-কে সম্মাননা স্মারক প্রদান ও স্বপ্নপূরণ ইশকুল এর শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় নেছারাবাদ দরবার শরীফের আমীরুল মুছলেহীন বিশিস্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা মু: খলিলুর রহমান ছোরাবাদী হুজুর বলেন, “ধর্ম বর্ণ নির্বিশেষে মানবকল্যাণই প্রকৃত ঈমানদারের কাজ। যে ব্যক্তি মানব কল্যাণ করে না সেই ব্যক্তি প্রকৃত ঈমানদার হতে পারে না। সকল নবী রসুল গণ মান কল্যাণে কাজ করেছেন। স্বপ্নপূরণ সমাজ কল্যাণ সংস্থাও মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। করোনাকালিন সময় এরা জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্ত মানুষের সেবাদান ও গরীব, নিম¤œবিত্ত মানুষদের মাঝে নামে মাত্র ৫ টাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেছে। আমি এদের কাজে মুগ্ধ হয়ে আজ এই সংস্থার সদস্য পদ গ্রহন করলাম। একজন কর্মী হিসেবে এই সেবামূলক কাজে নাম লেখালাম । হয়তো ইহার উছিলায় পরকালে আল্লাহর নিকট মুক্তি পেতে পারি।

এস.এস.এস সংস্থার উপদেষ্টা বিশিষ্ট লেখক ও কবি আল আমিন বাকলাই’র সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সংস্থার সভাপতি মো: রিয়াজ খান অশ্রু। এ সময় বক্তব্য রাখেন উদ্বোধন স্কুলের প্রধান শিক্ষক মো: আনিচুর রহমান পলাশ, মাওলানা আ: কাদের ফাউন্ডেশনের সভাপতি ও সমাজ সেবক মো: ছবির হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এড. মো: ইউসুফ আলী মোল্লা, বাস ষ্ট্যান্ড মসজিদের খতিব মাও: সামছুল ইসলাম, সাবেক টিও মো: আমিনুল ইসলাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ঝালকাঠি জেলা সাধারণ সম্পাদক প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে ১৪টি সংগঠনের অক্সিজেন যোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়। সংগঠনগুলো হলো: মিডিয়া ফোরাম অক্সিজেন জোন, ঝালকাঠি, রক্ত কনিকা ফাউন্ডেশন, দূরন্ত ফাউন্ডেশন, ইয়ূথ এ্যাকশন সোসাইটি( ইয়াস), শামসুন্নাহার ফাউন্ডেশন, আইডিয়াল ইয়ূথ এ্যাকশন সোসাইটি, একতা ক্লাব ও পাঠাগার, হৃদয়ে ঝালকাঠি, আঃ কাদের ফাউন্ডেশন, নবগ্রাম অক্সিজেন জোন(নবগ্রাম),পবিত্র ও শাবাব ফাউন্ডেশন, নলছিটি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]