প্রেমের প্রস্তাবে সাড়া না দিয়ে অন্যত্র বিয়ে, যুবককে তুলে নিয়ে লিঙ্গ কর্তন

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২২ বৃহস্পতিবার, ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ণ
প্রেমের প্রস্তাবে সাড়া না দিয়ে অন্যত্র বিয়ে, যুবককে তুলে নিয়ে লিঙ্গ কর্তন

নিজস্ব প্রতিবেদক :: নেত্রকোণার দুর্গাপুরে প্রেমের প্রস্তাবে সাড়া না দিয়ে অন্যত্র বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে এক যুবককে (২৮) তুলে নিয়ে তার ‘লিঙ্গ কর্তন’ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ বুধবার অভিযুক্ত নারী তার বাবা-ভাইসহ চারজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। ভুক্তভোগী যুবক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, নির্যাতিত যুবক মোবাইল সার্ভিসিং এর কাজ করতেন। মোবাইল মেরামত করার সুবাদে ওই নারীর সঙ্গে পরিচয় হয়। অভিযুক্ত নারী তাকে নানা প্রলোভনে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন। এতে ওই যুবক রাজি না হলে বিভিন্ন সময়ে ওই নারী যুবকের বন্ধুদের কাছে নালিশ করেন ও দেখে নেয়ার হুমকিও দেন। এক পর্যায়ে প্রায় এক বছর ওই নারীর মোবাইল ফোন ধরা থেকে বিরত থাকে ভুক্তভোগী। পরে গত দুই সপ্তাহ আগে ওই যুবক অন্য এক নারীকে বিয়ে করেন।

 

অভিযোগে বলা হয়, গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নলুয়াপাড়া চায়না মোড় ব্রিজের ওপর থেকে ওই নারী, তার বাবা, দুই ভাই ও অজ্ঞাত চারজন ওই যুবককে ধরে অজ্ঞাত স্থানে নিয়ে যান। পরে ছুরি দিয়ে ভুক্তভোগীর লিঙ্গ কেটে দিয়ে পালিয়ে যান তারা। এ ঘটনায় অচেতন হয়ে পড়েন ওই যুবক।

 

পরে জ্ঞান ফিরলে তার সঙ্গে থাকা মোবাইলে ঘটনাটি পরিবারের লোকজনকে জানায়। এরপর পরিবারের লোকজন চন্দ্রকোনার ব্রিজ সংলগ্ন বালুচর থেকে ওই যুবককে উদ্ধার করে প্রথমে তাকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর কথা জানান।

 

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনুর-এ আলম বলেন, ‘এ বিষয়ে অভিযোগ পেয়েছি। আসামিদের ধরতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।’




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com