পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা বিতরণ

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ১৩ সোমবার, ২০২১, ০৯:৫৬ অপরাহ্ণ
পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা বিতরণ

নিজস্ব প্রতিবেদক:পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্তদের প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা বিতরণ করা হয়েছে। আজ সোমবার সকাল ১০ টায় সদর উপজেলা মিলনায়তনে ৩০০ জন অস্বচ্ছল পরিবারের মধ্যে ১ লাখ পঞ্চাশ হাজার টাকা তুলে দেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহম্মেদ, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম। এসময় করোনা ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারকে ৫০০ টাকা করে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার দেয়া হয়।

জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন বলেন, করোনা মাহামারীতে ক্ষতিগ্রস্তদের মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কার্যক্রম চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় ৩০০ জন অস্বচ্ছল পরিবারের মধ্যে ১ লাখ পঞ্চাশ হাজার টাকা বিতরণ করা হয়েছে। সদর উপজেলায় ২ লাখ ৭০ হাজার লোকের মধ্যে প্রায় ১ লাখ ৩০ হাজার জনকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার প্রদান করা হয়েছে।

প্রধানমন্ত্রীর নির্দেশনা মতে কেউ না খেয়ে গৃহহীন থাকবে না। এরই ধারাবাহিকতায় আমরা জেলায় ৩ হাজার ১৭৯ জনকে গৃহ নির্মান করে দিয়েছি। যাদের কোন জায়গা নেই ভূমিহীন তাদের জন্যও মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ঘর তৈরী করে দেয়া হবে। আমাদেও এ ত্রাণ কার্যক্রম চলমান থাকবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]