বরিশালে চাচার লালসার শিকার চতুর্থ শ্রেনীতে পড়ুয়া ভাতিজি!

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ১৪ মঙ্গলবার, ২০২১, ০৬:৪৩ অপরাহ্ণ
বরিশালে চাচার লালসার শিকার চতুর্থ শ্রেনীতে পড়ুয়া ভাতিজি!

নিজস্ব প্রতিবেদকঃ তিন সন্তানের জনক চাচার লালসার শিকার হয়ে চতুর্থ শ্রেনীতে পড়ুয়া ভাতিজিকে মুমূর্ষ অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি এলাকায়।

মঙ্গলবার সকালে ওই শিশু শিক্ষার্থীর দিনমজুর বাবা জানান, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তিন ব্যাগ রক্তের প্রয়োজন বলে চিকিৎসক জানিয়েছেন। তিনি আরও জানান, প্রতিবেশী চাচা তিন সন্তানের জনক শাহ আলম ১২ সেপ্টেম্বর দুপুরে তার শিশু কন্যাকে নিজ ঘরে ডেকে নেয়। পরবর্তীতে ঘরে কেউ না থাকার সুযোগে জোরপূর্বক ধর্ষণ করা হয়। দিনমজুর এই বাবা তার সন্তানকে সুস্থ করে তোলার জন্য চেষ্টা চালাচ্ছেন। ফলে মামলা দায়ের করতে বিলম্ব হচ্ছে বলেও তিনি উল্লেখ করেন।

বরিশাল শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম বলেন, অসুস্থ অবস্থায় ওই শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে শিশুটির চিকিৎসা চলছে। তবে পরীক্ষা করার পর জানা যাবে শিশুটির সাথে কি ঘটনা ঘটেছে।

বাকেরগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন মিলন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু এর আগেই শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]