ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো অজ্ঞাত যুবতীর ভাসমান মরদেহ উদ্ধার

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ১৪ মঙ্গলবার, ২০২১, ০৭:১৫ অপরাহ্ণ
ইন্দুরকানীতে গলায় ফাঁস লাগানো অজ্ঞাত যুবতীর ভাসমান মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট;পিরোজপুর : পিরোজপুরের ইন্দুরকানীতে অজ্ঞাত এক যুবতীর    মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের কঁচা নদী সংলগ্ন  বেড়িবাঁধের পাশে ডোবা থেকে ভাসমান অবস্থায়  গলায় ওড়না  দিয়ে ফাঁস লাগানো  ওই  যুবতীর মরদেহ উদ্ধার করেছেন থানা পুলিশ।

থানা পুলিশ  ও স্থানীয় সূত্রে জানা যায়,  ওই দিন   দুপুরে উপজেলার বালিপাড়া ইউনিয়নের ঢেপসাবুনিয়া গ্রামের কঁচা নদী সংলগ্ন বেড়িবাধেঁর পাশে একটি ডোবায় ভাসমান অবস্থায় অজ্ঞাত ঐ যুবতীর মরদেহটি স্থানীয়রা  দেখতে পান ।  পরে  বিষয়টি স্থানীয় চৌকিদারের মাধ্যমে থানা পুলিশকে  জানালে পুলিশ ঘটনাস্থল থেকে  গঁলায় ওড়না পেচানো অজ্ঞাত ওই  যুবতীর মরদেহ উদ্ধার করেন ।

 

পুলিশের ধারনা তাকে  শ্বাসরোধ করে হত্যা করে   দুর্বৃত্তরা মরদেহটি এখানে ফেলে রেখে গেছে  । এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহটির কোন পরিচয় নিশ্চিত হওয়া যায় নি।

ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি)  মো: হুমায়ুন কবির জানান, স্থানীয়দের কাছ থেকে   খবর পেয়ে উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের কঁচা নদী সংলগ্ন বেড়িবাঁধের পাশে ডোবার মধ্যে গলায়   ওড়না দিয়ে ফাঁস লাগানো আনুমানিক ২৫ বছর বয়সী ওই যুবতীর মরদেহটি উদ্ধার করা হয়। তার পড়নে কামিচ ও  ছেলোয়ার  ছিলো। তাকে লাল রংএর একটি ওড়না দিয়ে ফাঁস দেয়া হয়েছে। লাশের ময়না তদন্তের  রিপোর্ট পাওয়ার পর   মৃত্যুর   নির্দিষ্ট কারন  জানা যাবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]