লকডাউন: বরিশালের রাস্তায় যানবাহনসহ মানুষের চলাচল দিন দিন বাড়ছেই

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২২ বৃহস্পতিবার, ২০২১, ০৪:৩৮ অপরাহ্ণ
লকডাউন: বরিশালের রাস্তায় যানবাহনসহ মানুষের চলাচল দিন দিন বাড়ছেই

নিজস্ব প্রতিবেদকঃ ঢিলেঢালা লকডাউনের ৯ম দিনে বরিশালের রাস্তায় যানবাহন এবং মানুষ চলাচল আরও বেড়েছে। খুলেছে আরও দোকানপাট। পুলিশ ও প্রশাসন লকডাউন এবং স্বাস্থ্য বিধি রক্ষায় নানাবিধ তৎপরতা চালালেও কাজের কাজ তেমন কিছু হচ্ছে না।

 

টানা লকডাউনের ৯ম দিন বৃহস্পতিবার সকাল থেকে নগরীর রাস্তাঘাটে আগের চেয়ে আরও বেশি মানুষ এবং যানবাহন দেখা গেছে। বিশেষ করে রিক্সা এবং ব্যক্তিগত যান চলাচল প্রায় স্বাভাবিক। গত কয়েক দিনের চেয়ে আরও দোকানপাঠ খুলেছে।

 

অপ্রয়োজনীয় দোকানের শাটার অর্ধ খোলা রেখে ব্যবসা চালাচ্ছে অনেকে। পুলিশ কিংবা প্রশাসনের উপস্থিতি টের পেলেই শাটার আটকে দিচ্ছে তারা। নগরীর ৩টি প্রবেশদ্বারে সকালের দিকে পুলিশ চেকপোস্ট স্থাপন করে বাইরের মানুষজন এবং যানবাহন নগরীতে প্রবেশে বাঁধা দেয়। তবে দুপুরের পরপরই রাস্তাঘাটে মানুষজন বাড়তে থাকে।

এদিকে লকডাউন এবং স্বাস্থ্য বিধি রক্ষায় নগরীতে অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজ এবং অং মা চিং মারমা। অভিযান চলাকালে লকডাউন এবং স্বাস্থ্য বিধি উপেক্ষা করায় ৮ জন ব্যক্তিকে ১ হাজার ৩শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। এ সময় ডায়রিয়া রোগীর প্রয়োজনীয় ওষুধপত্রের বাজার তদারকি করেন তারা। জনস্বার্থে এই অভিযান চলবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]