সাহরিতে ছোট মাছ দেয়ায় গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৩ শুক্রবার, ২০২১, ০৫:৪২ অপরাহ্ণ
সাহরিতে ছোট মাছ দেয়ায় গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : বগুড়ার ধুনট উপজেলায় সাহরিতে ছোট মাছের তরকারি নিয়ে বাবা ও ছেলের মাঝে তর্কের জেরে জোনাক আলী (১৯) নামে এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার দুপুরে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ধুনট থানা পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

নিহত জোনাক আলী জোড়শিমুল গ্রামের আফজাল হোসেন মন্ডলের ছেলে। জোনাক আলী চিকাশি টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ থেকে এ বছর এইচএসসি পাশ করে।

 

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে জোনাক আলী মা-বাবার সঙ্গে সাহরি খেতে বসে। মা তাকে ছোট মাছের তরকারি দিয়ে ভাত খেতে দেন। কিন্তু তিনি ছোট মাছ দিয়ে ভাত খাবেন না বলে তার মা-বাবাকে জানায়।

 

এতে ক্ষুব্ধ হয়ে বাবা তাকে বকাবকি করেন। এ নিয়ে বাবা ও ছেলের মাঝে বাগ-বিতণ্ডার ঘটনা ঘটে। একপর্যায়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে জোনাক আলী বাড়ির পাশে বাঁশবাগানে গিয়ে আত্মহত্যা করেন।

 

এ বিষয়ে ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান সরদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে জোনাক আলীর মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটেছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]