বানারীপাড়া সাবেক ইউপি সদস্যের ভাই ও ভাতিজিকে পিটিয়ে জখম

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৩ শুক্রবার, ২০২১, ০৭:৩৬ অপরাহ্ণ
বানারীপাড়া সাবেক ইউপি সদস্যের ভাই ও ভাতিজিকে পিটিয়ে জখম
রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি। বরিশালের বানারীপাড়ায় বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে পাওনা টাকা  নিয়ে বিরোধের জেরধরে সাবেক ইউপি সদস্য সমীরণ রায়ের বড় ভাই মনোরঞ্জন রায় ও ভাতিজি মালা রায়কে মারধরের অভিযোগ পাওয়া গেছে।
 এ ব্যাপারে বৃহস্পতিবার রাতে সাবেক ইউপি সদস্য সমীরণ রায় বাদী হয়ে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ করেছেন। জানা গেছে উপজেলার বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য সমীরণ রায়ের বড় ভাই মনোরঞ্জন রায়ের সাথে একই এলাকার মোঃ সেলিম হাওলাদের সাথে পাওনা টাকা  নিয়ে বিরোধ চলে আসছিল।
২২ এপ্রিল বৃহস্পতিবার বিকালে মনোরঞ্জন রায় বাড়ি হতে বিশারকান্দি বাজারের উদ্দেশ্যে রওনা হয়ে মরিচবুনিয়া গ্রামের সেলিম হাওলাদারের বাড়ির সামনে রাস্তার ওপরে পৌঁছলে তার সঙ্গে পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটা ও তর্কবিতর্কের এক পর্যায়ে  সেলিম হাওলাদার ও তার সহযোগীরা তাকে এলোপাথারি মারধর  করে।
মনোরঞ্জনের ডাকচিৎকার শুনে সমীরণের মেয়ে মালা রায় এগিয়ে আসলে সেলিম মালাকে পিটিয়ে আহত করে এবং স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এসময় অন্য আসামী শফিক মালাকে শ্লীলতাহানি চেষ্টা করে।
এ ঘটনায় সমীরণ রায় বাদী হয়ে মোঃ সেলিম হাওলাদার(৩৫),মোঃ শফিক(২৫),মোঃ হাকিম হাওলাদার (৬৫), মোসাঃমনোয়ারা বেগম(৬০) সহ আর কয়েকজন অজ্ঞাতকে আসামী করে থানায় লিখিত অভিযোগ করেন। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি মোঃ হেলাল উদ্দিন বলেন তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]