সন্তান জন্ম দেয়ায় ছেলের স্ত্রীকে আনতে হেলিকপ্টার পাঠালো শ্বশুর

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৩ শুক্রবার, ২০২১, ০৮:০৫ অপরাহ্ণ
সন্তান জন্ম দেয়ায় ছেলের স্ত্রীকে আনতে হেলিকপ্টার পাঠালো শ্বশুর

নিজস্ব প্রতিবেদক :: কন্যাসন্তান জন্ম দেয়ায় ছেলের স্ত্রীকে হেলিকপ্টারে করে নিয়ে এলেন শ্বশুরবাড়ির মানুষ। ঘটনা ভারতের রাজস্তানের। সেখানে কন্যা সন্তানের জন্য অপেক্ষা করেছিলেন একটি পরিবার। ছেলের স্ত্রী গর্ভবতী জানার পর থেকেই কন্যাসন্তানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তারা। হলোও ঠিক তাই।

 

সেখানকার নিয়ম সন্তান জন্ম দেয়ার আগে মেয়েকে সাময়িক সময়ের জন্য বাবার বাড়িতে চলে যেতে হয়। সেখানেই তিনি জন্ম দিলেন এক ফুটফুটে কন্যা সন্তানের। এ খবর শুনে শ্বশুরবাড়িতে তখন আনন্দের জোয়ার বইছে। ঘরের এই লক্ষ্মীকে বাবার বাড়ি থেকে নিয়ে আসতে তারা ব্যবস্থা করেন হেলিকপ্টারের।

৩৫ বছর ধরে পরিবারে কোনো কন্যা সন্তানের জন্ম হয়নি। এতেই সবার মনে কন্যার জন্য এতো আগ্রহ। কন্যা সন্তানের জন্য এতো আড়ম্বর নজর কেড়েছে ভারতীয় গণমাধ্যমেরও। সেখানেই জানা গেলো, ওই দম্পতীর নাম হনুমান প্রজাপত ও তাঁর স্ত্রী ছুকি দেবী।

 

গত মাসে তাদের কন্যা সন্তান হয়। বাড়ির সন্তানকে ঘরে তুলতে ও সেই মুহূর্তকে স্মরণীয় করে রাখতে সাড়ে চার লাখ টাকা খরচ করে ভাড়া করা হয় একটি হেলিকপ্টার। শ্বশুরের পরিকল্পনা ছিল এটি। তিনি জানিয়েছেন, ছেলে মেয়েতে বিভেদ তিনি মানেন না। তিনি এখন এই মেয়েকে শিক্ষিত করে তার সকল স্বপ্ন পূরণ করতে চান।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]