মাদক মামলার ভয় দেখিয়ে টাকা আদায়, বরখাস্ত আরএমপির ৬ সদস্য

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ২৪ শুক্রবার, ২০২১, ০২:৪০ অপরাহ্ণ
মাদক মামলার ভয় দেখিয়ে টাকা আদায়, বরখাস্ত আরএমপির ৬ সদস্য

ক্রাইম ট্রেস ডেস্ক: রাজশাহী নগরীর শিরোইল টার্মিনাল পুলিশ বক্সের ছয় সদস্যের বিরুদ্ধে দুই বাস যাত্রীকে মাদক মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে মোটা অংকের টাকা আদায়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে তাদের সাময়িক বরখাস্ত করা হয়। রাজশাহী নগর পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক এই আদেশ জারি করেন।

 

বরখাস্ত হওয়া ওই ছয় পুলিশ সদস্য হলেন- ফাঁড়ির ইনচার্জ এটিএসআই নাসির উদ্দিন, এএসআই সেলিম শাহাজাদা, কনস্টেবল শংকর চন্দ্র, সরোয়ার আলম, শাহ আলম ও রিপন আলী।

 

আরএমপির মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৃহস্পতিবার বিকেলে পুলিশ কমিশনারের দফতরে দুই বাস যাত্রীকে জিম্মি করে টাকা আদায়ের অভিযোগ আসে। অভিযোগের প্রাথমিক তদন্ত শেষে শিরোইল বাস টার্মিনাল বক্সের ছয় সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়। রাতেই তাদের পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

 

বাস যাত্রীদের জিম্মি করে টাকা আদায়ের বিষয়ে জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মণ বলেন, মাদক মামলায় গ্রেফতারের ভয় দেখিয়ে এক লাখ টাকা বিকাশ আদায় এবং নগদ সাড়ে চার হাজার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় দুই নারী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্তাধীন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]