আড়াই বছর স্বামী-স্ত্রী পরিচয়ে সংসার! অতঃপর অনশন করে বিয়ে হলো বরিশালের জান্নাতির

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ২৪ শুক্রবার, ২০২১, ০৪:৪৯ অপরাহ্ণ
আড়াই বছর স্বামী-স্ত্রী পরিচয়ে সংসার! অতঃপর অনশন করে বিয়ে হলো বরিশালের জান্নাতির

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় প্রেমিকের বাড়িতে তিন দিন অনশন করছিলেন এক তরুণী। অনশন শেষে প্রেমিক হুমায়ুনের সঙ্গে তার বিয়ে হয়েছে।

 

বৃহস্পতিবার দিবাগত রাতে প্রমিকের বাড়িতেই তাদের বিয়ে হয়।

 

হুমায়ুন মোল্য উপজেলার চতুল ইউনিয়নের শুবদেবনগর গ্রামের মৃত জবেদ মোল্লার ছেলে এবং তরুণী বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার বড়করপাকর গ্রামের মেয়ে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) থেকে বিয়ের দাবিতে ওই বাড়িতে অনশন করছিলেন ওই তরুণী।

 

জানা যায়, হুমায়ুন মোল্যা ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন। একই কারখানায় কাজ করতেন ওই তরুণী। একসময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। প্রায় আড়াই বছর ধরে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে একটি ভাড়া বাসায় ‘সংসার’ করেছেন। সম্প্রতি হুমায়ুন সেখান থেকে পালিয়ে যায়। পরে ওই তরুণী হুমায়ুনের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।

 

শুক্রবার দুপুরে ওই যুগলের বিয়ের সত্যতা নিশ্চিত করে চতুল ইউনিয়ন নিকাহ রেজিস্ট্রার কারামত আলী খান বলেন, বিয়ের দাবিতে অনশনে থাকা মেয়েটির বিয়ে বৃহস্পতিবার রাতে ছেলের পারিবারিক সম্পতি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সম্পন্ন হয়েছে। তাদের বিয়ের কাবিন রেজিস্টারে এক লাখ ২৫ হাজার টাকা দেনমোহর ধার্য করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]