বরিশালে বেপরোয়া এ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৩ শুক্রবার, ২০২১, ১১:৩২ অপরাহ্ণ
বরিশালে বেপরোয়া এ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত
                                ধামা চাপা দিতে মাসুম সিকদারের দাম্ভিকতা!
নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে বেপরোয়া এ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়েছেন।
শুক্রবার (২৩এপ্রিল) বরিশাল নগরীর রূপাতলী কাঁঠালতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী নগরীর বটতলা এলাকার রাজু (২৬) ও গোড়া চাঁদ দাস রোড এলাকার সুজন (২৫) গুরুতর আহত হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার পরে নগরীর দপদপিয়া থেকে মোটরসাইকেল নিয়ে নগরীতে ফিরছিলেন রাজু ও সুজন। পথিমধ্যে রূপাতলী এলাকায় নাফিজ রেন্ট এ কারের হাসানের কলাপাড়াগামী একটি এ্যাম্বুলেন্স বেপরোয়াভাবে মোটরসাইকেলটিকে সামনে দিয়ে চাপা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী এ্যাম্বুলেন্সটির গ্লাস ভেঙে ভিতরে ডুকে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
এদিকে দূর্ঘটনার পর পরই পালিয়ে যায় এ্যম্বুলেন্স চালক। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন কোতোয়ালি মডেল থানার এসআই নিজাম। এবিষয়ে তিনি জানায়, ‘এ্যাম্বুলেন্স ও মোটরসাইকেল দূর্ঘটনা ঘটেছে, চালক পালিয়ে যাওয়া আটক করা সম্ভব হয় নি। তবে এ্যাম্বুলেন্সটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।’
অন্যদিকে দূ্র্ঘটনার পরপরই বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য ব্যস্ত হয়ে পরেন ঢাকা রেন্ট এ কারের প্রোপাইটর মাসুম সিকদার । তিনি ঘটনাস্থলে এসে আহতদের স্বজনদের দাম্ভিকতার সাথে বলেন, এই ঘটনা যেন থানা পর্যন্ত না গড়ায়, ১০লাখ টাকা লাগলে দেওয়া হবে আমি থানার মিমাংসা মানি না।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]