রাজনৈতিক প্রতিহিংসায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

Barisal Crime Trace -HR
প্রকাশিত এপ্রিল ২৪ শনিবার, ২০২১, ০২:৪৮ অপরাহ্ণ
রাজনৈতিক প্রতিহিংসায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর: রাজনৈতিক প্রতিহিংসায় পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যিমে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে একটি চক্র। বেশ কিছুদিন ধরে চক্রটি তার বিরুদ্ধে এ ষড়যন্ত্র করে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

জানা গেছে, মন্ত্রী শ.ম.রেজাউল করিম পিরোজপুর-১ আসন থেকে এমপি হওয়ার থেকেই এলাকায় বিভিন্ন উন্নয়ন মূলক কাজ শুরু করেন। পাশাপাশি মাদক সিন্ডিকেট, ঘুষ, দূর্নীতি,চাঁদাবাজি,সন্ত্রাসী কার্যক্রম সহ নিয়োগ বানিজ্য বন্ধে এক ধরনের জেহাদ ঘোষনা করেন। তার উন্নয়ন কর্মকান্ড ও কথায় স্থাণীয় জনসাধারনের মনে তিনি আস্থা ও গভীল ভালোবাসা তৈরি করেন। আর এসব কারনে ঈর্ষান্বিত হয়ে বেশ কিছুদিন ধরে একটি চক্র তাঁর বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে আসছিলো। চক্রটি সোসাল মিডিয়ায় তাকে ও তার পরিবারের সদস্যদের নিয়ে বিভিন্ন কুরুচিপূর্ন বক্তব্য দিয়ে আসছে।

 

কিন্তু সম্প্রতি  ভিন্ন কৌশলে এক অজ্ঞাত নারীকে দিয়ে রেডিও গুলিস্থান.ডিজিটাল বাংলার জয়,ঢাকা অনলাইন, ডেইলী পিরোজপুর সহ বেশ কয়েকটি পেইজ এর মাধ্যমে তা ছড়িয়ে দিচ্ছে। এ ব্যাপারে মন্ত্রীর ছোট ভাই এস.এম. নুরে আলম সিদ্দিকী জানান, রাজনৈতির প্রতিহিংসা পরায়ন হয়ে পিরোজপুরের একটি রাজনৈতিক অপশক্তি আমাদের পরিবারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও বানোয়াট অপ-প্রচারে লিপ্ত আছে। এ বিষয়ে নাজিরপুর থানায় সাধারণ ডায়েরী এবং ঢাকার সিআইডি পুলিশ বিভাগের সাইবার ক্রাইম ইউনিটে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। এদিকে ফেসবুক সহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে পিরোজপুর জেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ থেকে এমন মিথ্যা তথ্যের প্রতিবাদ করছেন।

 

জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক গোপাল চন্দ্র বসু বলেন, মন্ত্রী একজন আদর্শ রাজনীতিবিদ। তার রাজনৈতিক আদর্শ থেকে অনেক কিছু শেখার আছে। সাধারন মানুসের মধ্যে তার জন প্রিয়তায় ঈর্ষন্বিত হয়ে একটি মহল তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আক্তারুজ্জামান ফুলু বলেন,মন্ত্রী শ.ম রেজাউল করিম তার এমপি নির্বাচিত হওয়ার সোয়া ২ বছরে পিরোজপুরে ব্যাপক উন্নয়ন সহ এলাকাকে শান্তির স্বর্গরাজ্য বানিয়েছেন।

 

এতে একটি পক্ষের স্বার্থে ঘা লাগায় তারা এই সব হীনচক্রান্তে লিপ্ত হয়েছে। পিরোজপুর-২ আসনের সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলম বলেন,মন্ত্রী শ.ম.রেজাউল করিমের জনপ্রিয়তা সহ্য না করতে পেরে একটি কুচক্রি মহল ও কুরুচিপূর্ন ভিত্তিহীন এবং আপত্তিকর ষড়যন্ত্রের লিপ্ত হয়েছে। তিনি এ ঘটনার তিব্র নিন্দা জানিয়ে বলেন,এর সাথে জড়িতদের দৃষ্টান্তমূল শাস্তি হওয়া উচিৎ। এছাড়াও এই ষড়যন্ত্রের প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্থানীয় বিএনপি সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারাও প্রতিবাদ করছেন।

 

এ ব্যপারে মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম এমপি বলেন, এমপি নির্বাচিত ও মন্ত্রী হওয়ার পর আমি এলাকার মানুষের চাহিদা মতো উন্নয়নের চেষ্টা করছি। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছি, সে হোক আমার নিকট আত্মীয় বা দলের কর্মী। চাঁদাবাজি , নিয়োগ বানিজ্য, ডেন্ডারবাজি বন্ধ করে দিয়েছি।

 

এ সব সহ্য না করতে পেরে আমার বিরুদ্ধে যারা মিথ্য ও অপপ্রচার চালাচ্ছে তারা শেষ পর্যন্ত সফল হতে পারবে না। একটি মিথ্যা দিয়ে হাজারটা সত্যকে ঢেকে দেয়া যায় না। এ ব্যাপারে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। খোঁজ-খবর নিচ্ছি। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]