পরকীয়ার জেরে স্বামীকে হত্যাচেষ্টা! গ্রেফতার স্ত্রী

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৪ শনিবার, ২০২১, ০২:৪৪ অপরাহ্ণ
পরকীয়ার জেরে স্বামীকে হত্যাচেষ্টা! গ্রেফতার স্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গার দামুড়হুদায় স্বামীকে হত্যাচেষ্টার ঘটনায় কাকলী খাতুন নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শুক্রবার (২৩ এপ্রিল) দিবাগত রাত ২টায় অভিযান চালিয়ে উপজেলার সাড়াবাড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

 

এর আগে রাত সাড়ে ১২টায় মাসুদ রানার মা মমতাজ খাতুন বাদী হয়ে দর্শনা থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন।

 

গ্রেফতার কাকলী জীবননগরের হরিহরনগর গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে।

পুলিশ জানায়, জীবননগরের হরিহরনগর গ্রামের কাকলী খাতুনের সঙ্গে ৯ মাস আগে দামুড়হুদার সাড়াবাড়িয়া গ্রামের আব্দুল কাদের মণ্ডলের ছেলে মাসুদের বিয়ে হয়। বিয়ের পরেই সাড়াবাড়িয়া গ্রামের স্কুলপাড়ার উসমান মোল্লার ছেলে মুকুলের সঙ্গে পরকিয়া প্রেমের সম্পর্ক তৈরি হয় কাকলীর।

 

পরবর্তীতে কাকলী ও মুকুল মিলে মাসুদকে হত্যার পরিকল্পনা করেন। শুক্রবার দুপুরে মাসুদ কৃষিকাজ শেষে বাড়ি ফিরে কাকলী খাতুনের কাছে এক গ্লাস পানি চান। এসময় তাকে স্যালাইন এনে দেন স্ত্রী। স্যালাইনের সঙ্গে ঘুমের ওষুধ ও বিষ মিশিয়ে মাসুদকে হত্যার চেষ্টা করেন কাকলী।

 

মুমূর্ষু অবস্থায় মাসুদকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান বলেন, মাসুদের অবস্থা আশঙ্কাজনক। তাকে সাতদিনের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

 

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, রাতে মাসুদ রানার মা বাদী হয়ে কাকলী ও মুকুলকে আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা করেন। পরে অভিযান চালিয়ে কাকলীকে গ্রেফতার করা হয়।

 

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাচেষ্টার কথা স্বীকার করেছে কাকুলী খাতুন। অভিযুক্ত পরিকল্পনাকারী প্রেমিক মুকুলকে ধরতে অভিযান চালানো হচ্ছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com