বরিশালে ইউপি চেয়ারম্যানের ওপর দুই মেম্বারের হামলা

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ২৭ সোমবার, ২০২১, ০৯:১০ অপরাহ্ণ
বরিশালে ইউপি চেয়ারম্যানের ওপর দুই মেম্বারের হামলা

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার লতা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমান নেহালের ওপর হামলার অভিযোগে দুই মেম্বারের বিরুদ্ধে মামলা হয়েছে।

 

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মেহেন্দিগঞ্জের কাজীরহাট থানায় আহত মিজানুর রহমান নেহাল বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় লতা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) স্বপন চৌধুরী ও ৩ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) তাইজুল ইসলামকে আসামি করা হয়েছে। এছাড়া অজ্ঞাতপরিচয় আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

 

মামলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে চেয়ারম্যান মিজানুর রহমান নেহালের সঙ্গে মেম্বার স্বপন চৌধুরী ও তাইজুল ইসলামের বিরোধ চলে আসছে। স্বপন চৌধুরী ও তাইজুল ইসলাম এ কারণে এলাকায় মিজানুর রহমান নেহালের বিরুদ্ধে নানা ধরনের কুৎসা রটাচ্ছিলেন। সম্প্রতি মিজানুর রহমান নেহাল বিষয়টি জানতে পেরে দুই মেম্বারকে কুৎসা রটাতে নিষেধ করেন। ওই সময় তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়।

 

ওই ঘটনার জের ধরে রোববার রাত ৯টার দিকে বাংলাবাজার এলাকায় স্বপন চৌধুরী ও তাইজুল ইসলাম কয়েকজন সহযোগী নিয়ে মিজানুর রহমান নেহালের ওপর হামলা করেন। স্বপন চৌধুরী ও তাইজুল ইসলামের ধারালো অস্ত্রের আঘাতে আহত হন মিজানুর রহমান নেহাল। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে তাইজুল ইসলামকে ধরে ফেলেন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

 

কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, হামলার ঘটনায় আহত মিজানুর রহমান নেহাল বাদী হয়ে মামলা করেছেন। আটক তাইজুল ইসলামকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। অপর আসামি স্বপন চৌধুরীকেও গ্রেফতারের চেষ্টা চলছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]