ভোলায় ইসলাম ধর্ম ও রাসুল (স.) অবমাননাকারীর সর্ব্বোচ শাস্তির দাবীতে স্মারকলিপি প্রদান

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ২৭ সোমবার, ২০২১, ০৯:২৪ অপরাহ্ণ
ভোলায় ইসলাম ধর্ম ও রাসুল (স.) অবমাননাকারীর সর্ব্বোচ শাস্তির দাবীতে স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ ভোলায় ইসলাম ধর্ম, আল্লাহ ও রাসুল (স.) অবমাননাকারীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড পাসের দাবিতে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করেছে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ।

ভোলায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর প্রতি বিষোদগার ও কুরুচিপূর্ণ আবমাননাকর মক্তব্যকারী গৌরাঙ্গ চন্দ্র দের সর্বোচ্চ শাস্তিসহ মহান আল্লাহ, ইসলাম ধর্ম, রাসূল (সাঃ) কে নিয়ে কটাক্ষকারী তথা ধর্ম অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তির বিধান রেখে সংসদে আইন পাশসহ ৩ দফা দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি দিয়েছে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ।

সোমবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১ টায় সংগঠনটির সভাপতি আবদুর রহমান খানের নেতৃত্বে ২০ সদস্যের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক তৌফিক -ই-লাহী চৌধুরী ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের হাতে স্মারকলিপি তুলে দেন। তাদের ৩ দফা দাবিগুলো হলো- অনতিবিলম্বে আল্লাহ, রাসুল ও ইসলাম অবমাননাকারীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান রেখে সংসদে আইন পাশ করতে হবে, গৌরাঙ্গ চন্দ্র দের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করে সর্বোচ্চ শাস্তি কার্যকর করতে হবে, ভোলাসহ সারাদেশে আল্লাহ, রাসুল ও ইসলাম অবমাননাকারীর সর্বোচ্চ শাস্তি দিতে হবে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, সংগঠনের জেলা মুসলিম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা আব্দুর রহমান খাঁন তালুকদার, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা মোঃ মোবাশ্বিরুল হক নাঈম ,সহ সভাপতি মাওলানা মুক্তি ইয়াছিন নবীপুরী, যুগ্ম সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম প্রমুখ।

 

 

উল্লেখ্য গত ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ভোলা জেলা শাখার সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে কর্তৃক ফেইসবুকের ম্যাসেঞ্জারে মহানবী (স) কে অবমাননা করা হয়। এই ঘটনায় ভোলা বিভিন্ন ইসলামি সংগঠন ও ধর্মপ্রাণ মুসল্লিরা গৌরাঙ্গের সর্বোচ্চ শাস্তির দাবী জানান। এই ঘটনায় পুলিশ গৌরাঙ্গ কে ৫৪ ধারায় আটক করে জেল হাজতে প্রেরণ করেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]