বলিউড তারকাদের কালো পানির রহস্য

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ২৮ মঙ্গলবার, ২০২১, ১০:১০ পূর্বাহ্ণ
বলিউড তারকাদের কালো পানির রহস্য

বিনোদন ডেস্ক: বলিউড তারকাদের হাতে কালো পানির বোতল দেখে চিন্তায় নেটিজেনরা। সবার মনে জল্পনা, কেন তারকারা কালো পানি পান করেন? কেন তাদের হাতে সবসময় এই পানির বোতল থাকে? এটা কি কেবল পান করার জন্যই রাখেন? নাকি অন্য কোনো উদ্দেশ্যও আছে; এসব প্রশ্নে ঘুরপাক খাচ্ছে নেটবাসীর ভাবনা।

 

এই পানির নাম ‘ব্ল্যাক অ্যাল্কালাইন ওয়াটার’। এটা কোনো সাধারণ পানি নয়। এতে রয়েছে অন্তত ৭০টি প্রাকৃতিক খনিজ উপাদান। যা শরীর ও মনের জন্য ভীষণ উপকারী। আর তারকাদের চেয়ে তো শরীর নিয়ে বেশি যত্নবান কেউ নন। তাই তাদের হাতেই শোভা পায় কালো পানির বোতল।

 

পানির অপর নাম জীবন। মানুষের বেঁচে থাকার প্রতিটি মুহূর্তে পানি প্রয়োজন। কিন্তু সেই পানি আর এই বিশেষ পানির মধ্যে আকাশ-পাতাল তফাৎ। যেমন গুণে, তেমনি দামেও। বেশ কিছু ব্র্যান্ডের ব্ল্যাক অ্যাল্কালাইন ওয়াটার রয়েছে। তারকারা এর মধ্যে সেরাটা পান করেন। যেটা প্রতি লিটার ৩ থেকে ৪ হাজার রুপি! বলাই বাহুল্য, সাধারণ মানুষ এই পানি খেতে পারবেন না।

 

কালো পানি হাতে সর্বপ্রথম দেখা গিয়েছে ক্রিকেট তারকা বিরাট কোহলিকে। তবে এই পানির ইস্যু সম্প্রতি বেশি আলোচিত হয়েছে শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের সুবাদে। তিনিও ব্ল্যাক ওয়াটারসহ ক্যামেরাবন্দি হয়েছেন। এরপরই পানিটি নিয়ে আলোচনার ঝড় ওঠে।

 

এক এক করে প্রকাশ্যে আসে অন্য তারকাদের ছবিও। যারা এই পানিসমেত পাপারাজ্জির চিত্রে ধরা পড়েছেন। আইটেম গার্ল মালাইকা আরোরা প্রায়ই জিমে যাওয়া-আসার সময় ক্যামেরায় পোজ দেন। তখন তার হাতে থাকে এই ব্ল্যাক ওয়াটারের বোতল।

 

বিরাট কোহলির মতো কালো পানিতে মজে আছেন আনুশকাও। নিজেকে সুস্থ রাখার জন্য নিয়মিত এই পানি পান করেন তিনি। বলিউডের অন্যতম নজরকাড়া অভিনেত্রী উর্বশী রাউতেলার সৌন্দর্য্যের পেছনেও রয়েছে কালো পানির ভূমিকা। নিজেকে ফিট ও গ্ল্যামারাস রাখতে ব্ল্যাক ওয়াটার পান করেন তিনি।

 

এদিকে তারকাদের হাতে থাকা কালো পানির বোতলের ডিজাইন ও নাম একই। এ থেকে আবার অনেকে ধারণা করছেন, কেবল স্বাস্থ্য সচেতনতার জন্য নয়, তারকারা এই পানির বোতল হাতে রাখেন মূলত প্রচারের জন্যই। যেটার জন্য তারা অর্থ পান।

 

এই ধারণাকে উড়িয়ে দেওয়া যায় না। কারণ কালো পানির বোতল হাতে যে’কজন তারকার ছবি ছড়িয়েছে নেট দুনিয়ায়, সবগুলোতেই পানির বোতলের নামটি তারা কৌশলে ক্যামেরার দিকে রেখেছেন। যার ফলে কোম্পানির নামটি স্পষ্ট দৃশ্যমান।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]