কেন শাবনূর আইনি ব্যবস্থা নিচ্ছেন?

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ২৮ মঙ্গলবার, ২০২১, ১০:১২ পূর্বাহ্ণ
কেন শাবনূর আইনি ব্যবস্থা নিচ্ছেন?

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর জানিয়েছেন, তিনি শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন। কিছু অসাধু ব্যক্তিকে শায়েস্তা করার জন্য এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কিন্তু কেন? জানা গেছে, শাবনূরের নামে বিভিন্ন ফেসবুক পেজ, অ্যাকাউন্ট খুলে পরিচালনা করছে অজ্ঞাত কিছু লোক। তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেবেন নায়িকা।

 

এ বিষয়ে শাবনূর সংবাদমাধ্যমকে বলেন, ‘বিষয়টি নিয়ে আমি খুব বিরক্ত। অনেক দিন ধরে শুনে আসছি, আমার নামে ফেসবুকে অনেকেই বিভিন্ন নামে আইডি খুলেছেন। আমার নাম ভাঙিয়ে অর্থনৈতিক সুবিধা আদায়সহ নানা ধরনের অনৈতিক কাজ করছেন। এমনকি ইউটিউব চ্যানেল চালুর পর সেখানে আপলোড করা ভিডিও পোস্ট করে কপিরাইট করে নিচ্ছে তারা। আমার চ্যানেলের ভিডিও নিয়ে উল্টো আমাকে কপিরাইট ক্লেম দিচ্ছে! লাইভে এসে এসব অসাধু ব্যক্তিকে সাবধান করেছি। এরপরও না শোধরালে শিগগিরই আইনি ব্যবস্থা নেব।’

 

শাবনূর অনেক দিন ধরেই সিনেমায় নেই। অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করেন তিনি। সংসার, সন্তান নিয়েই তার ব্যস্ততা এখন। তবে অবসর সময়টা ব্যয় করছেন ভক্তদের জন্য। ফেসবুকে অ্যাকাউন্ট ও পেজ খুলেছেন নায়িকা। সেই সঙ্গে চালু করেছেন ইউটিউব চ্যানেল। জানিয়েছেন, এখন থেকে নিয়মিত ভিডিও পোস্ট করে ভক্তদের সঙ্গে যুক্ত থাকবেন।

 

শাবনূরের ইউটিউব চ্যানেলের টিমে রয়েছেন মোট চারজন সদস্য। এর মধ্যে তিনি ছাড়া বাকিরা শিশু। তাদের নিয়েই আড্ডা দেবেন, মজার মজার ভিডিও বানাবেন এবং জীবন ডায়েরি শেয়ার করবেন।

 

গত শুক্রবার প্রথমবারের মতো ফেসবুক লাইভে আসেন শাবনূর। আধা ঘণ্টার মতো সময় তিনি ভক্তদের সঙ্গে আড্ডা দেন। এ সময় পুনরায় কাজে ফেরার ইচ্ছেও প্রকাশ করেন শাবনূর। ভালো গল্প ও আয়োজনের সিনেমার প্রস্তাব পেলে তিনি অবশ্যই রূপালি পর্দায় ফিরতে চান বলে জানিয়েছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]