পটুয়াখালীতে দুই লাখ রেনু পোনা জব্দ, আটক ৫

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৪ শনিবার, ২০২১, ০৩:১৩ অপরাহ্ণ
পটুয়াখালীতে দুই লাখ রেনু পোনা জব্দ, আটক ৫

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে দুই লাখ গলদা চিংড়ি রেনু পোনা জব্দ করেছে র‌্যাব। এসময় ৫ জনকে আটক করা হয়েছে। শনিবার (২৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব। এর আগে, গতকাল শুক্রবার (২৩ এপ্রিল) রাতে গলাচিপা পৌরসভার সিদ্দিক প্যাদার গলি নামক এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

 

আটককৃতরা হলেন- আবুল কাশেম (৪০), কবির মুন্সী (২৫), দিলীপ দাস (৬৫), মো. মাসুম বিল্লাহ (২৬), মোঃ জসিম উদ্দিন (৩৫)। রেনু পোনা জব্দ ও ৫ জনকে আটকের পর তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক গলাচিপা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) মো. নজরুল ইসলাম।

র‌্যাব জানায়, পটুয়াখালী জেলার গলাচিপা থানার সিদ্দিক প্যাদা রোড এলাকায় গলদা চিংড়ির রেনু পোনা ক্রয়-বিক্রয় চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের অভিযানে নামে র‍্যাব। র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম ও গলাচিপা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) মাঃ নজরুল ইসলামের নেতৃতে গতকাল শুক্রবার রাতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় ২ লাখ গলদা চিংড়ি রেনু পোনা জব্দসহ ৫ জনকে আটক করা হয়। আটককৃতদের জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]