প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

Barisal Crime Trace
প্রকাশিত সেপ্টেম্বর ২৮ মঙ্গলবার, ২০২১, ১১:২০ পূর্বাহ্ণ
প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: বরিশাল মুলাদীর কাজিরচর ইউনিয়নের দক্ষিণ কাজিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুজ্জামান আনসারীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। তিনি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির স্বাক্ষর জাল করে সরকারি টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছেন বলে অভিযোগ করেছেন ম্যানেজিং কমিটির সাবেক সদস্য ও সাবেক ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারেক সিকদার। এই ঘটনায় আব্দুল বারেক সিকদার ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সোমবার জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছে।

আব্দুল বারেক সিকদার বলেন, ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মেয়াদ ২০১৯ সালের ৩০ মার্চ শেষ হয়। প্রধান শিক্ষক নতুন কমিটি না করে ২০১৯ সালের ৮ জুলাই মেয়াদ উত্তীর্ণ কমিটির সভাপতির স্বাক্ষর জাল করে বিদ্যালয় উন্নয়ন পরিকল্পনার ৪৪ হাজার টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছেন।

বিদ্যালয়ের সাবেক সভাপতি আমিনুল ইসলাম জানান, প্রধান শিক্ষক স্বাক্ষর জাল করেছেন কিনা বিষয়টি তার জানা নেই।

প্রধান শিক্ষন নূরুজ্জামান আনছারী অভিযোগ অস্বীকার করে বলেন, বিদ্যালয়ের জমি বিভিন্ন মানুষ দখল করে আছে। সেই জমি উদ্ধারের জন্য তিনি চেষ্টা করছেন। এতে একটি মহল ক্ষিপ্ত হয়ে তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের মিথ্যা অভিযোগ এনে হয়রানির চেষ্টা করছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]