এমপি শাওনের সাংসদ হওয়ার ১১ বছর পূর্তিতে লালমোহনে ইফতার মাহফিল

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৪ শনিবার, ২০২১, ০৮:০১ অপরাহ্ণ
এমপি শাওনের সাংসদ হওয়ার ১১ বছর পূর্তিতে লালমোহনে ইফতার মাহফিল

লালমোহন প্রতিনিধি : ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন’র সংসদ সদস্য হওয়ার ১১ বছর পূর্তি উপলক্ষে ইফতার মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় হামিম রেসিডেন্সিয়াল একাডেমীর আয়োজনে লালমোহন প্রেসক্লাব কার্যালয়ে ইফতার মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন’র আগামী দিনগুলো সফলতা ও তাঁর দীর্ঘায়ু কামনায় অনুষ্ঠিত দোয়া মোনাজাত করা হয়।

প্রেসক্লাব যুগ্ম সম্পাদক মাহবুব আলমের সঞ্চালনায় দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন, লালমোহন প্রেসক্লাব সভাপতি আবদুস সাত্তার, যুগ্ম সাধারণ সম্পাদক ও হামিম রেসিডেন্সিয়াল একাডেমীর পরিচালক মোঃ রুহুল আমিন, দপ্তর সম্পাদক মাওলানা আজিম উদ্দিন, কোষাধ্যক্ষ মাকসুদ উল্যাহসহ লালমোহন উপজেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা।

উল্লেখ্য, গত ২০১০ সালের ২৪ এপ্রিল উপ-নির্বাচনের মাধ্যমে লালমোহন তজুমদ্দিন আসনে সংসদ সদস্য হিসেবে জয়লাভ করেন আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। এমপি হওয়ার পর এলাকার সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থাকা ও এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখায় আর পেছেনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। তারই ধারাবাহিকতায় ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় নির্বাচনেও বিপুল ভোটে জয়লাভ করেন আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com