‘মায়ের পায়ে ছেলের লাশ’ ছবিতে করোনার ভয়াবহতা

Barisal Crime Trace -HR
প্রকাশিত এপ্রিল ২৫ রবিবার, ২০২১, ১২:১৩ পূর্বাহ্ণ
‘মায়ের পায়ে ছেলের লাশ’ ছবিতে করোনার ভয়াবহতা

নিজস্ব প্রতিবেদক:: ভারতের করোনা সংক্রমণ দিনদিন ভয়াবহ আকার ধারণ করেছে। এই ভয়াবহতার চিত্র সামনে এসেছে একটি ছবিতে। ভারতের উত্তর প্রদেশের বারনাসী শহরের ব্যস্ত সড়ক থেকে তোলা তোলা ছবিটিতে দেখা যায়, মায়ের পায়ের কাছে পড়ে আছে করোনায় মারা যাওয়া সন্তানের লাশ।

 

বিবিসি জানিয়েছে, সোমবার সকালে চন্দ্রকলা সিং তার অসুস্থ ছেলেকে নিয়ে গিয়েছিলেন বেনারস হিন্দু ইউনিভার্সিটি হাসপাতালে।

 

ছবিতে দেখা যাচ্ছে, ক্লান্ত-বিধ্বস্ত মা চন্দ্রকলা সিং একটি অটোরিকশায় বসে আছেন। আর তার পায়ের নিচে পড়ে আছে ২৯ বছরের ছেলে বিনিত সিংয়ের লাশ। গত সোমবার সকালে চন্দ্রকলা সিং তার অসুস্থ ছেলেকে নিয়ে গিয়েছিলেন বেনারস হিন্দু ইউনিভার্সিটি হাসপাতালে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ বিনিতের করোনা হয়েছে জানিয়ে তাকে ভর্তি করতে অস্বীকৃতি জানায়।

 

মা চন্দ্রকলা সিং বলেন, ওরা বললো এর করোনা হয়েছে। তাকে এখান থেকে নিয়ে যান। আমার সন্তান, আমার বাছা শ্বাস নিতে পারছিল না। আমরা অক্সিজেন আর অ্যাম্বুলেন্স চাইলাম। কিন্তু কিছুই পেলাম না। পরপর দু’টি হাসাপাতালেও গিয়ে কাজ হয়নি।

 

ঘটনার দিন অটোরিকশায় করে প্রথমে একটি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় বিনিতকে। সেখান থেকে আরেকটি বেসরকারি হাসপাতারালে নিয়ে গেলে তারাও ফিরিয়ে দেয়। পরে তৃতীয় হাসপাতালে যাওয়ার পথে মারা যায় বিনিত।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]