কলাপাড়ায় কৃষকের ধান কেটে দিলেন উপজেলা যুবলীগ

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৫ রবিবার, ২০২১, ০২:০৫ অপরাহ্ণ
কলাপাড়ায় কৃষকের ধান কেটে দিলেন উপজেলা যুবলীগ
কলাপাড়া প্রতিনিধি।। করোনাভাইরাস মহামারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকর আহবানে সাড়া দিয়ে কলাপাড়ায় এক কৃষকের জমির ধান কেটে দিলেন উপজেলা যুবলীগ।
রবিবার সকাল থেকে উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন নেতৃত্বে উপজেলার টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী গ্রামে কৃষকের জমির ধান কেটে দিলেন যুবলীগ নেতৃবৃন্দ।
এসময় উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক মোঃ শহীদ, পৌর যুবলীগের সহ-সভাপতি শেখ মোঃ যুবরাজ, সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন, উপজেলা যুবলীগ সদস্য সুমন দাস, এ্যাড. সৈয়দ মনিরুজ্জামান মারুফ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপিত আরিফুল রহমান, সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নাছিমুজ্জামান রাতুল, মোঃ জাহিদুল ইসলাম, সোহাগ হাওলাদার, ছাত্রলীগ নেতা তনময় প্রমূখ সহ শুভাকাঙ্খীরা এতে অংশগ্রহণ করেন।
টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী এলাকার কবির জানান, অর্থের অভাবে শ্রমিক নিতে না পারায় আমি আমার ছেলেকে সাথে নিয়ে মাঠে ধান কাটছিলাম। হঠাৎ করে দেখি উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ আমাকে জিজ্ঞেস করলেন ধান কাটতে শ্রমিক নেই কেন? অর্থসংকটের কথা জানাতেই তিনি তার কর্মীদের নিয়ে আমার জমির ধান কাটতে শুরু করলেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ বলেও জানান তিনি।
উপজেলার যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক এবং  আমাদের প্রিয় পটুয়াখালী জেলা যুবলীগের আহবায়ক ও যুগ্ন আহবায়কের আহবানে সাড়া দিয়ে আমরা আসন্ন বোরো মৌসুমে চাষিরা যাতে সময়মতো ঘরে ধান তুলতে পারে, ধান কাটার অভাবে যাতে চাষিরা ক্ষতিগ্রস্থ না হয় সেজন্য তাদের পাশে দাঁড়িয়েছি। তাই আজকে এক কৃষকের তিন বিঘা জমির ধান কেটে দিলাম।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com