করোনায় আক্রান্ত স্ত্রীর যুদ্ধ স্বামীর জন্য!

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৫ রবিবার, ২০২১, ০৪:৩১ অপরাহ্ণ
করোনায় আক্রান্ত স্ত্রীর যুদ্ধ স্বামীর জন্য!

নিজস্ব প্রতিবেদক: ভারতের পশ্চিমবঙ্গের বোলপুরে করোনা আক্রান্ত স্বামীকে বাঁচাতে অক্সিজেনের খোঁজে শহরের এ প্রান্ত থেকে ও প্রান্তে ছুটে বেড়ালেন করোনায় আক্রান্ত স্ত্রী। শেষে বাড়িতেই মৃত্যু হয় স্বামী দেবাশিস দত্তের। মৃত্যুর পরও তার শেষকৃত্য নিয়েও চলে দীর্ঘ টানাপোড়েন। বাড়িতেই ৯ ঘণ্টা পড়ে থাকে মরদেহ। শেষে মোটা অংকের অর্থের বিনিময়ে মরদেহ শ্মশানে নিতে রাজি হয় ডোমেরা। গতকাল শনিবার ঘটে এমন ঘটনা।

 

ভারতীয় সংবাদমাধ্যগুলো বলছে, বোলপুরের নতুন পুকুরের বাসিন্দা স্বামী দেবাশিস দত্ত ও স্ত্রী আবীরা দেবী দুজনেই করোনায় আক্রান্ত হন। দুই ছেলে-মেয়ে করোনা আক্রান্ত কি না, তা এখনো স্পষ্ট নয়। অভাবের সঙ্গে সঙ্গে করোনার বিরুদ্ধেও লড়াই করছিলেন তিনি।

 

গত শুক্রবার রাতে হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয় দেবাশিস দত্তের। গতকাল ভোর থেকে তা বাড়তে থাকে। প্রয়োজন ছিল অক্সিজেনের। শেষ সম্বল কিছু টাকা আঁচলে বেঁধে স্বামীকে সঙ্গে নিয়ে বেরিয়ে পড়েন করোনা আক্রান্ত স্ত্রী আবীরা দেবী। করোনা আক্রান্তদের জন্য নির্দিষ্ট হাসপাতালে গেলেও ভর্তি হতে পারেননি। শেষে বড়িতেই মৃত্যু হয় দেবাশিসের।

 

মারা যাওয়ার পরে তার মরদেহ নিয়ে আরেক দফা বিপাকে পড়ে পরিবার। করোনায় আক্রান্ত হওয়ায় কেউ মরদেহের কাছে আসছিল না। এভাবে দীর্ঘ ৯ ঘণ্টা তার মরদেহ পড়ে থাকার পর মোটা অংকের অর্থের বিনিময় শ্মশানে নিয়ে তার মরদেহ সৎকার করেন স্থানীয় ডোমরা। সদ্য বিধবা হওয়া আবীরা দত্তের আবেদন, অন্তত তাকে যেন করোনা হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে দেয় জেলা প্রশাসন। অন্তত ছেলেমেয়েদের জন্য হলেও বাঁচতে হবে তাকে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]