নগরীতে ব্যাবসায়ীর উপর অতর্কিত হামলা

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৫ রবিবার, ২০২১, ০৯:২৬ অপরাহ্ণ
নগরীতে ব্যাবসায়ীর উপর অতর্কিত হামলা

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন গুরতর আহত হয়েছে। রবিবার( ২৫ এপ্রিল) নগরীর ৬নং ওয়ার্ডের হকার্স মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। স্থায়ীয় প্রত্যক্ষদর্শীরা জানান,রবিবার বিকেলে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিষনে নাম দেওয়াকে কেন্দ্র করে হকার্স মার্কেটের মেসার্স শিকদার প্ল্যাস্টিক এন্ড ক্রোকারিজ এর স্বত্বাধিকারী সোহাগ সিকদার (৩০) এর উপর এই হামলা চালায় একই এলাকার স্থানীয় মৃত মকবুলের ছেলে তুহিন ও তার স্ত্রী জোৎসনা ওরফে (ইয়াবা জোৎসনা)।

 

 

হামলায় গুরতর আহত অবস্থায় সোহাগ সিকদারকে শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান আহতর পরিবার। এ ব্যাপারে আহত সোহাগে ছোট ভাই ও ওয়ার্ল্ড ভিষনের দায়িত্বে থাকা ৬নং ওয়ার্ডের সাধারন সম্পাদক প্রিন্স মাহমুদ সোহেল জানান, আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিষনে হতদরিদ্রদের জন্য বিভিন্ন সহযোগিতা প্রদান করা হয়।

 

 

এর আগেও এলাকার বহু হতদরিদ্রদের যাচাই বাচাই করে তাদের বিভিন্ন ধরনের সহযোগিতা প্রদান করা হয়।তবে এবারে হামলাকারী এই ইয়াবা ব্যাবসায়ী পরিবারের কোনো সদস্যের নাম তালিকায় না রাখায় আমার উপর ক্ষিপ্ত হয়ে আমার বড় ভাইয়ের উপর হামলা চালানো হয়। এতে আমার ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় লক্ষাধিক টাকারে ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় বরিশাল কোতোয়ালি মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হছে বলে জানান সোহাগের পরিবার।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]