হাসপাতালে মেয়েকে খাবার দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত বাবা

Barisal Crime Trace
প্রকাশিত অক্টোবর ৯ শনিবার, ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ণ
হাসপাতালে মেয়েকে খাবার দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত বাবা

ক্রাইম ট্রেস ডেস্ক:  ভোলার বোরহানউদ্দিন হাসপাতালে অসুস্থ মেয়েকে খাবার দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় বাবা নিহত হয়েছেন। শুক্রবার (০৮ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক সড়কে ট্রাক-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহরতর নাম মো. ম‌মিন (২৪)। তিনি উপ‌জেলার প‌ক্ষিয়া ইউনি‌য়নের ৫ নং ওয়া‌র্ডের রুহুল আ‌মি‌নের ছে‌লে।

 

স্থানীয়রা জানান, চরফ্যাশন থে‌কে ভোলাগামী নারিকেল বোঝাই একটি ট্রাকের সঙ্গে উপজেলার বোরহানগঞ্জ বাজা‌রের পূর্বপা‌শে একটি যাত্রীবাহী মা‌হেন্দ্রের ম‌খোমু‌খি সংঘ‌র্ষ হয়। এ সময় মা‌হেন্দ্রটি ছিট‌কে রাস্তার পা‌শে প‌ড়ে যায়। এ‌তে মা‌হেন্দ্রের যাত্রী ম‌মিন ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হয় আরও চার যাত্রী। আহতদের বোরহানউদ্দিন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

 

স্থানীয়রা আরও জানান, নিহত মমিনের মেয়ে বোরহানউদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সেখানে রাতের খাবার নিয়ে যাওয়া সময় এ দুর্ঘটনা ঘটে।

 

বোরহানউদ্দিন থানা পু‌লিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাক ও মা‌হেন্দ্রকে আটক ক‌রে থানায় নি‌য়ে যায়। ত‌বে উভয় গা‌ড়ির চালক পা‌লি‌য়ে যাওয়ায় কাউ‌কে আটক করা যায়নি।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোরহানউদ্দিন থানার উপপরিদর্শক (এস আই) দে‌লোয়ার হো‌সেন জানান, মরদেহ এবং ঘাতক ট্রাক ও মা‌হেন্দ্র থানায় আনা হ‌য়েছে। ত‌বে এখন পর্যন্ত কোনো অ‌ভি‌যোগ পাওয়া যায়‌নি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]