বরিশালে শিক্ষক পেটানো সেই বখাটে আটক

Barisal Crime Trace
প্রকাশিত অক্টোবর ৯ শনিবার, ২০২১, ০৫:৩৫ অপরাহ্ণ
বরিশালে শিক্ষক পেটানো সেই বখাটে আটক

শামীম আহমেদ ॥ স্কুল ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় শিক্ষক পেটানো আলোচিত ঘটনার চিহ্নিত বখাটে নয়ন কর্মকারকে আটক করেছে থানা পুলিশ। শনিবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। গৌরনদী মডেল থানার এসআই মোঃ কামাল হোসেন জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্রমতে, টরকী বন্দর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রীকে দীর্ঘদিন থেকে উত্যক্ত করে আসছিলো সুন্দরদী গ্রামের পালপাড়ার দীপক কর্মকারের বখাটে পুত্র নয়ন কর্মকার। বিষয়টি ছাত্রীর অভিভাবকরা শিক্ষক কমল হালদারকে জানানো পর সে (শিক্ষক) বখাটে নয়ন কর্মকারকে সাশিয়ে দেয়।

এতে ক্ষিপ্ত হয়ে ওই বখাটে তার সহযোগিদের নিয়ে গত মঙ্গলবার দিবাগত রাতে শিক্ষক কমল হালদারের ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে ডান হাত ভেঙ্গে দেয়। স্থানীয়রা তাকে (শিক্ষক) উদ্ধার করে বরিশালের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

আহত শিক্ষক কমল হালদার অভিযোগ করেন, বিষয়টি অর্থের বিনিময়ে ধামাচাঁপা দেওয়ার জন্য স্থানীয় কতিপয় ব্যক্তি মরিয়া হয়ে উঠছে। ইতোমধ্যে তারা বখাটে নয়নের পক্ষালম্বন করে হাসপাতালে এসে এবং আমার ভাড়াটিয়া বাসায় গিয়ে পরিবারের সদস্যদের মামলা দায়ের না করার জন্য হুমকি অব্যাহত রেখেছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]